শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

রেলে যারা আগুন দিয়েছে তাদের ক্ষমা নেই : ওবায়দুল কাদের

সিনিয়র রিপোর্টার / ৭৯ Time View
Update : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

রেলে যারা আগুন দিয়ে চারটি প্রাণ খুন করেছে তাদের ক্ষমা নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের ।

মঙ্গলবার ১৯ডিসেম্বর বিকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনের সামনে সড়কে অস্থায়ী মঞ্চে বিজয় দিবস উপলক্ষ্যে আওয়ামী লীগের আয়োজিত বিজয় শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, আজ সকালে বাচ্চা মায়ের কোলে, সে মা বাচ্চাসহ ট্রেনে দেওয়া আগুনে পুড়ে চারটি তাজা প্রাণ ঝরে গেল। গাজায় ইসরাইল যে গণহত্যা করছে, সে একই দৃশ্য আজ বাংলাদেশে আমরা দেখলাম। যারা হত্যা করেছে, তাদের ক্ষমা নাই।

‘তাদের (বিএনপি) আন্দোলন মানুষ পুড়িয়ে মারার আন্দোলন’, বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা ভোটকেন্দ্রে আসতে বাঁধা দিবে, যারা নির্বাচনের পরিবেশ নষ্ট করতে চাইবে, তাদের মনে রাখতে হবে, বাংলাদেশের মানুষ নির্বাচনমুখী, তারাই ওদের প্রতিহত করবে। ওদের প্রতিহত করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা পঞ্চমবারের মতো জয়ের বন্দরে পৌঁছাবে।

বিএনপিকে নিয়ে তিনি বলেন, বিএনপি নাই, খবর নাই, বিএনপি ভুয়া, ২৮ দফা ভুয়া, ২৮ তারিখ ভুয়া, এক দফা খাদে পড়ে গেছে।

‘ফাইনাল খেলবে কারা? এক হাজার ৮৯৬ জন, প্রতিদ্বন্দ্বিতামূলক ইলেকশন হবে। দল আছে ২৭টা। তাহলে যারা (নির্বাচন) প্রতিদ্বন্দ্বিতামূলক হবে না বলে, তারা ভুয়া। ইফতেখার ভুয়া, সুজন ভুয়া, এগুলো সব ভুয়া। এগুলো সব বিএনপির দোসর’, বলেন ওবায়দুল কাদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর