বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

হাওর জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে আমি ওয়াদাবদ্ধ: সাজ্জাদুল হাসান

সিনিয়র রিপোর্টার / ৭৫ Time View
Update : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

নেত্রকোণা-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সাজ্জাদুল হাসান বিরামহীন প্রচারণায় নেমেছেন। ১৮ ডিসেম্বর থেকেই তিনি নির্বাচনের আচরণবিধি মেনে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট যাচ্ছেন। এছাড়াও অংশ নিচ্ছেন এক একটি নির্বাচনী জনসভায়। কয়েকদিনের ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবারও দিনভর ছিলেন ভোটের মাঠে। বিকালে মোহনগঞ্জ উপজেলার ৭ নম্বর গাগলাজুর ইউনিয়নে নিবার্চনী জনসভায় অংশ নেন।  সেখানে তাকে পেয়ে উচ্ছ্বসিত এলাকার সাধারণ মানুষজন। এ সময় সাজ্জাদুল হাসানকে ফুল দিয়ে বরণ করে নেয় স্থানীয়রা। শুভেচ্ছা বিনিময় শেষে আলোচনা সভা মঞ্চে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।

সাজ্জাদুল হাসান বলেন,  ‘জননেত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে আবারও আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। তার সেই আস্থাকে সম্মান জানিয়ে বৃহৎ এই জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে আমি ওয়াদাবদ্ধ। নির্বাচিত হলে আমার সর্বস্ব দিয়ে অবহেলিত এই জনপদের মানুষের পাশে থাকব এবং তাদের উন্নয়নে কাজ করবো।’

তিনি বলেন,‘ আওয়ামী লীগের জন্মই হয়েছে এদেশের মানুষের কল্যাণের জন্য। তাই নৌকা মার্কাকে আবারও ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য।’

বক্তারা বলেন, সাজ্জাদুল হাসান ইতিমধ্যে প্রতিষ্ঠিত নেত্রকোণায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোণা মেডিকেল কলেজ, মোহনগঞ্জে শৈলজারঞ্জন সাংস্কৃতিক কেন্দ্র, উকিল মুন্সি স্মৃতিকেন্দ্র, দৃষ্টিনন্দন শেয়ালজানি খাল সৃষ্টি, পর্যটন কেন্দ্র, শহীদ স্মৃতি কলেজ, মৎস্য অবতরণ কেন্দ্র, বাসস্ট্যান্ড ও ট্রাক স্ট্যান্ড তৈরি, মসজিদ মন্দির নির্মাণ, ১০০ শহ্যার হাসপাতাল নির্মাণ ও আধুনিকায়ন, রেলস্টেশনের জায়গা উদ্ধার ও বৃহত্তর স্টেশন তৈরির উদ্যোগসহ নেত্রকোণা জেলার বিভিন্ন অঞ্চলের সড়ক, ব্রিজ, কালভার্টসহ সার্বিক দৃশম্যান উন্নয়নে ভূমিকা রেখেছেন। তিনি কথায় নয় কাজের মধ্য দিয়েই তিনি প্রমাণ করেছেন। সুতরাং সাজ্জাদুল হাসানকে ভোট দিলে এলাকার উন্নয়ন হবে এমন কথায় কারও কোনো সন্দেহ থাকার কথা নয়।

এদিকে সাজ্জাদুল হাসানকে এক নজর দেখতে ৭ নং গাগলাজুর এলাকার বিভিন্ন গ্রাম থেকে বিপুলসংখ্যক নারী পুরুষ ভোটাররা উপস্থিত হন এবং তাকে জয়ী করার বিষয়ে প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় বক্তব্য রাখেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান খান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হাসান খান অভ্র, সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম খান জামি, মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মোহনগঞ্জ পৌর মেয়র লতিফুর রহমান রতন, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. শহীদ ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. তোফায়েল আহমেদ, স্থানীয় চেয়ারম্যান হাবিবুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জানু মিয়ার সভাপতিত্বে সভা মঞ্চালনা করেন সাধারণ সম্পাদক কামরুজ্জামান।

এর আগে, উপজেলা পর্যায়ের সকল নেতাকর্মীদের নিয়ে মোহনগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর শহরে বিভিন্ন স্থানে ভোটারদের বাড়ি বাড়ি এবং দোকানপাটে গিয়ে গিয়ে কুশল বিনিময় ও নৌকার জন্য ভোট ভোট চান সাজ্জাদুল হাসান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর