শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

নির্বাচনে স্বতন্ত্র ও বিরোধীদের বাধা দিলে কঠোর ব্যবস্থা: নানক

Reporter Name / ৮৬ Time View
Update : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীদের বাধা দেওয়ার বিষয়ে দলের নেতাকর্মীদের সংযত হওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা-১৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।এ সময় প্রয়োজনে দলীয়ভাবেও তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দেন তিনি।

সোমবার ঢাকা-১৩ আসনের মোহাম্মদপুর এলাকার সূচনা কমিউনিটি সেন্টারের সামনে থেকে গণসংযোগে নেমে আওয়ামী লীগের এই নেতা এসব কথা বলেন।

নানক বলেন, ‘আমি ভোটারদের যে সাড়া পাচ্ছি তাতে আমি আত্নহারা হয়ে গেছে। মানুষের যে আমার প্রতি এত ভালোবাসা, এত স্নেহ, মায়া ও মমতা, তা দেখে আমি ব্যাকুল হয়ে গিয়েছি। এ এলাকার মানুষের কাছে গত ৫ বছর পরে ফিরে এসে আমি যেন আমার মাতৃকূলে ফিরে এসেছি।’

এ সময় বিএনপি-অগ্নিসন্ত্রাস করে মানুষের সাংবিধানিক অধিকার নষ্ট করতে পারবে না বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের এই নেতা। সোমবার সকালে ২৯নং ওয়ার্ড-এর সূচনা কমিউনিটি সেন্টার সামনে থেকে গণসংযোগ শুরু করেন নানক। এ সময় তার বিপুল কর্মী ও সমর্থক ওই গণসংযোগে অংশ নেন। নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। একটি খোলা জিপে নানক জনসাধারণের উদ্দেশে অভিবাদন জানান।

পরে সূচনা কমিউনিটি সেন্টার থেকে রিং রোড হয় তাজমহল রোডে গণসংযোগ করেন নানক। এ সময় উৎফুল্ল সাধারণ জনতা পুস্পবৃষ্টির মাধ্যমে নৌকার এ প্রার্থীকে বরণ করে নেয়। এর পর ওই ওয়ার্ডের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে সালাম জানিয়ে নৌকায় ভোট চান আওয়ামী লীগের নীতি নির্ধারণী পর্যায়ের এই নেতা।

গণসংযোগে মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ ওয়ার্ডের ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগসহ অন্য সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর