সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:১২ অপরাহ্ন

জামিনের পর আবারও আদালতে অভিনেত্রী জেরিন খান

বিনোদন ডেস্ক / ২৯৪ Time View
Update : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩

গত ১১ ডিসেম্বর আর্থিক প্রতারণার মামলাতেই আদালতে আত্মসমর্পণ করেছেন বলিউড অভিনেত্রী জেরিন খান। সেদিন শিয়ালদহ আদালতের অতিরিক্ত মুখ্য বিচারবিভাগীয় বিচারক শুভজিৎ রক্ষিতের আদালতে আত্মসমর্পণ করেন। তার আইনজীবী পবন আগরওয়াল আদালতে জেরিন খানের জামিনের আবেদন করেন। উভয়পক্ষের বক্তব্য শুনে আদালত জেরিন খানকে ৩০ হাজার টাকার বন্ডে অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেছেন বিচারক। র্শত আদালতের অনুমতি ছাড়া দেশের বাইরে যেতে পারবেন না অভিনেত্রী। ২৬ ডিসেম্বর সেই মামলারই শুনানি ছিল।

২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘বীর’ ছবি দিয়েই বলিউডে পা রাখেন জেরিন খান। অনেকেই অভিনেত্রীর চেহারার সঙ্গে ক্যাটরিনা কাইফের মিল খুঁজে পেয়েছিলেন সেইসময়ে। তখন ভাইজানের সঙ্গে ক্যাটরিনার বিচ্ছেদ হয়েছে। সালমানের হাত ধরেই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসেন তিনি। তবে পর পর বেশ কয়েকটি ছবি করেই বলিউড থেকে প্রায় উধাও হয়ে যান জেরিন। বর্তমানে সিনেপর্দায় তাকে দেখা যায় না সেরকম।

শিয়ালদহ আদালতে জেরিন খানের বিরুদ্ধে চার্জশিট পেশ হয়েছিল। পুলিশ সূত্রে খবর, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লক্ষ টাকা নিয়েছিলেন জেরিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালীপুজোর উদ্বোধন করার চুক্তি হয়েছিল। তবে জেরিনের ম্যানেজার কাড়ি কাড়ি টাকা নিলেও কলকাতায় আসেননি। উলটে যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পিছতে থাকেন। শুধু তাই নয়! ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনেই জেরিন খান হুমকি দেন, কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বইয়ে কী করে কাজ পায়, দেখে নেব! সূত্র: সংবাদ প্রতিদিন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর