শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

নির্বাচন নিয়ে ভয় পাওয়ার কিছু নেই – ওবায়দুল কাদের

সিনিয়র রিপোর্টার / ৮২ Time View
Update : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা আমাদের কাছে ইনসপায়ার লিডার, তিনি পরবর্তী জেনারেশনকে নিয়ে ভাবেন। তিনি বাংলাদেশ আত্মার জন্য লড়াই করছেন। গত ৪৮ বছর সবচেয়ে সাহসী রাজনৈতিক নেতার নাম শেখ হাসিনা।

বুধবার ২৭ ডিসেম্বর রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে বলরুমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। স্বাগত বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও নির্বাচনী ইশতেহার প্রণয়ন কমিটির আহ্বায়ক ড আব্দুর রাজ্জাক। এরপর বক্তব্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, এই ইশতেহার যে মুহূর্তে ঘোষণা করা হবে, আমরা তখন এক প্রতিকূল পরিস্থিতিতে লড়াই করে যাচ্ছি। ষড়যন্ত্র আর সন্ত্রাসের বিরুদ্ধে লড়াই করতে হচ্ছে৷ নির্বাচন আমাদের করতে হবে এটা সাংবিধানিক বাধ্যবাধকতা। আমরাই শুধুমাত্র নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করেছি। নির্বাচন নিয়ে ভয় পাওয়ার কিছু নেই।

ওবায়দুল কাদের বলেন, ইলেকশন কমিশন স্বাধীন। এই সময়ে মেজর কোনো সিদ্ধান্ত সরকার নিতে পারে না। আইন প্রয়োগকারী সংস্থাসহ সব কিছু নির্বাচন কমিশনের হাতে। আমরা ঠুটো জগন্নাথ এর মতো নির্বাচন কমিশন চাই না।

পররাষ্ট্র মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কঙ্গোর মতো দেশ তিন দিনেও নির্বাচনের রেজাল্ট দিতে পারে না। এতো কিছু করেও তারা পায়; আমরা গণতন্ত্র সম্মেলনে দাওয়াত পাই না। অথচ বাংলাদেশের সবচেয়ে সফল ডিপ্লমেটের নাম শেখ হাসিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর