মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম
তীব্র গরমে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির আগামী ৫ জুন অনুষ্ঠিত হবে ঝিনাইদহ-১ আসনের উপ নির্বাচন  নারীদের গৃহকর্মের অর্থনৈতিক মূল্য নির্ধারণের সুপারিশ: সংসদীয় কমিটি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে – বস্ত্র ও পাট মন্ত্রী নানক নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত দীর্ঘদিন ধরে চলছে – কাদের উপজেলাভেদে ২-৪ প্লাটুন বিজিবি মোতায়েন : ইসি সচিব হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের চার নির্দেশনা পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু দেশের বাজারে কমানো হয়েছে সোনার দাম

দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: নাছিম

সিনিয়র রিপোর্টার / ৮৩ Time View
Update : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৮ আসনে নৌকার প্রার্থী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বাহাউদ্দিন নাছিম বলেন, যারা দেশ প্রেমিক নয়, যারা বাংলাদেশকে বিশ্বাস করে না তাদের বিরুদ্ধে দল-মত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। আর এই সৎ সাহস আছে শুধুমাত্র শেখ হাসিনার। তিনি দুর্নীতির বিরুদ্ধে কথা বলেন। তিনি আমাদের সাহসের বাতিঘর। তিনি মৃত্যু ভয়কে পরোয়া করেন না। তাই দেশকে এগিয়ে নিতে, ১৬ কোটি মানুষকে এগিয়ে নিতে হলে নৌকায় ভোট দিতে হবে। দেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার বিকল্প নেই।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সঙ্গে এ মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করে মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিক ফোরাম।

বাহাউদ্দিন নাছিম বলেন, ইদানিং ইচ্ছাকৃত ঋণ খেলাপি সৃষ্টি হয়েছে। বাজার সিন্ডিকেট নামে নতুন আরেকটি সিন্ডিকেট হয়েছে, সে সঙ্গে যোগ হয়েছে অর্থপাচারকারীরা। এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। স্বপ্নের বাংলাদেশ গড়তে হলে স্বাধীনতা বিরোধীদের থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে শেখ হাসিনাকে ভোট দিতে হবে।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, সাংবাদিকদের সমস্যা সবচেয়ে প্রকট। সাংবাদিক সমাজের সমস্যা আমরা সমাধান করতে পারিনি। প্রধানমন্ত্রী সম্প্রতি ১০ম ওয়েজবোর্ডের আশ্বাস দিয়েছেন, সেটি বাস্তবায়ন করা হবে। আমি নির্বাচিত হতে পারলে সারাজীবন সাংবাদিকদের সঙ্গে সম্পর্ক রক্ষা করে যাব।

প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেন, ১/১১ এর সময় যে আন্দোলন সংগ্রাম করেছিল আওয়ামী লীগ। তখন বাহাউদ্দিন নাছিম তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্যাতন সহ্য করেছেন। প্রধানমন্ত্রী তাকে ঢাকা-৮ আসনে মনোনয়ন দিয়ে মূল্যায়ন করেছেন। এজন্য প্রধানমন্ত্রীকে সাংবাদিক সমাজের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

ইকবাল সোবহান চৌধুরীর সভাপতিত্বে ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরীর সঞ্চালনায় এতে বক্তব্য দেন ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির সাবেক সভাপতি তরুণ তপন চক্রবর্তী, বর্তমান সাধারণ সম্পাদক মফিজুর রহমান খান বাবু, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সৈয়দ শুক্কুর আলী শুভ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক মহাসচিব মঞ্জুরুল আহসান বুলবুল ও আব্দুল জলিল ভূঁইয়া, বর্তমান সভাপতি ওমর ফারুক, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ভুঁইয়া, বর্তমান সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আবুল কালাম আজাদ প্রমুখ। এ সময় বিভিন্ন পর্যায়ের সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর