সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

প্রচারণায় বাধা দেওয়ায় মাহির জিডি

রাজশাহী প্রতিনিধি / ১২৩ Time View
Update : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী মাহিয়া মাহির প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে গোদাগাড়ী থানায় করা সাধারণ ডায়েরিতে এই অভিযোগ করেছেন মাহি।

মাহির অভিযোগ, ভোটের মাঠে তাকে পরিকল্পিতভাবে হেনস্থা করার চেষ্টা করছেন নৌকার সমর্থকেরা। তিনি বলেন, ‘দুই দিন আগে এক হাটে আমি গণসংযোগে যাই। অটোরিকশায় বসে থাকা এক নারী আমাকে ডাকেন। তিনি যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক। বার বার আমাকে জিজ্ঞেস করছিলেন, আমি এলাকার জন্য কি করেছি? করোনার সময় কি করেছি।

তিনি আরও বলেন, আমি তখন বুঝতে পেরেছি এটা বলার নির্দেশনা আছে। বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে সে বলে, এটা ইউনিয়ন আওয়ামী লীগের অফিস। এই রাস্তায় আপনি গণসংযোগ করতে পারবেন না।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন বলেন, রাত ৯টার দিকে মাহিয়া মাহির ফোন পেয়ে আমি ও সহকারী রিটার্নিং কর্মকর্তা ঘটনাস্থলে যাই। এরপর পরিস্থিতি শান্ত হয়। এ ঘটনায় রাতেই স্বতন্ত্র প্রার্থীর লোকজন মামলা করতে আসেন। তবে যে অভিযোগ, সেটা সরাসরি মামলা হয় না। এজন্য একটি জিডি নেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর