রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

অশুভ শক্তির কবর রচনা করতে নৌকা মার্কায় ভোট দিন: নাছিম

সিনিয়র রিপোর্টার / ১৩০ Time View
Update : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ৮ আসনে দলের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত অশুভ শক্তির হাত থেকে আমাদের বাংলাদেশকে রক্ষা করতে হবে। এই অশুভ শক্তির চিরতরে কবর রচনার জন্য নৌকা মার্কায় ভোট দিন। সোমবার রাজধানীর সিদ্ধেশ্বরী কলেজের শিক্ষক কর্মচারী ও ছাত্রদের সাথে মতবিনিময়ের সময় তিনি এই আহ্বান জানান।

বাহাউদ্দিন নাছিম বলেন, ‘আমরা আর কোন স্বৈরাচারী, অগণতান্ত্রিক সরকার চাই না। যারা ধ্বংসের, লুটের ও পিছিয়ে পড়ার রাজনীতি করতে চায় তাদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে ৭ জানুয়ারি আপনারা ভোটকেন্দ্রে আসুন। একটি সুস্থ, সুন্দর ভোট অনুষ্ঠিত হওয়ার জন্য আপনার মূল্যবান ভোটটি আপনি প্রদান করুন।এ অশুভ শক্তির চিরতরে কবর রচনার জন্য নৌকা মার্কায় ভোট দিন।’

তিনি বলেন, যারা বাংলাদেশে দাঁড়িয়ে দেশের ও দেশের চেতনার বিরুদ্ধে কথা বলে তারা কখনো দেশপ্রেমিক হতে পারে না। এরা সাম্প্রদায়িক রাজনীতি করে। এরা দেশের মানুষকে পুড়িয়ে মেরে গণতন্ত্রের কথা বলে। গণতন্ত্রের পরিভাষা যদি হয় মানুষ পুড়িয়ে মারা, গণতন্ত্রের শিক্ষা যদি হয় ট্রেনের ভেতরে ঘুমিয়ে থাকা মা ও শিশুকে পুড়িয়ে হত্যা করা সেই গণতন্ত্র আমরা চাই না। এই গণতন্ত্র বাংলার মানুষ চায়না। এর জন্য ৩০ লাখ মানুষ মহান মুক্তিযুদ্ধে জীবন দেয়নি।

নাছিম বলেন, নৌকা হল আওয়ামী লীগের মার্কা, জাতির পিতার মার্কা, মুক্তিযুদ্ধের চেতনার মার্কা। মুক্তিযুদ্ধের মূল্যবোধকে বাঁচিয়ে রাখার মার্কা হলো নৌকা। তাই আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দেবেন।

উপস্থিত শিক্ষক ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের দিন। আপনাদের কাছে আমার ১ম আহ্বান থাকবে, আপনারা একটু কষ্ট করে হলেও ভোটকেন্দ্রে এসে উপস্থিত হবেন। আপনাদের আত্মীয়-স্বজন পরিবার এর সকলকে নিয়ে ভোটকেন্দ্রে এসে ভোট প্রদান দেবেন।
এর আগে সকালে তিনি মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষক ও ছাত্রদের সাথে মতবিনিময় করেন। পরবর্তীতে আইডিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয় মতিঝিলে শিক্ষক ও ছাত্রদের সাথে, সিদ্ধেশ্বরী কলেজের শিক্ষক কর্মচারী ও ছাত্রদের সাথে এবং মগবাজার ফুলবাড়িয়া এলাকায় মার্কেট সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর