সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

সরকার একতরফা নির্বাচন করতে চায়- রিজভী

সিনিয়র রিপোর্টার / ৯৬ Time View
Update : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪

একতরফা নির্বাচন দেশটাকে জাহান্নামের দিকে নিয়ে যাচ্ছে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার আরও বেশি টাকা লুট করতে, বিদেশে টাকা পাচার করতে আবারও একতরফা নির্বাচন করতে চায়। তারা চায় বাংলাদেশকে আরও লুটপাট করতে। আপনারা দেখছেন একজন এমপি বাংলাদেশে থেকে টাকা লুট করে ইংল্যান্ডে কীভাবে টাকা পাচার করেছে, তারা এরকম পাচার করতে চায়। ব্যাংক ডাকাতি ও জনগণের টাকা লুট করতে চায়, টাকা লুট ও পাচার করে তারা আরও বেশি সুখে থাকতে চায়। কিন্তু দেশ জাহান্নামে যাক, জনগণ জাহান্নামে যাক তাতে তাদের কিছু যায় আসে না।

নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করতে তিনি বুধবার ৩ জানুয়ারি সকালে মতিঝিল এজিবি কলোনি বাজারে লিফলেট বিতরণ ও গণসংযোগ শেষে এসব কথা বলেন।

রিজভী বলেন, সরকার জোর করে একতরফা নির্বাচন করে দেশটাকে জাহান্নামের দিকে নিয়ে যাচ্ছে। দেশে কোনো নির্বাচন নেই, এখানে জনগণের ভোটাধিকার ও কথা বলার স্বাধীনতা নেই। এটি কোনো নির্বাচন নয়, এটি জনগণের সঙ্গে প্রতারণা মাত্র। আপনারা ভোট কেন্দ্রে যাবেন না, এ নির্বাচন বর্জন করুন,তাদের বিরুদ্ধে সবাই একসাথে রুখে দাঁড়ান।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, সহযুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. পারভেজ রেজা কাকন, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, ছাত্রদলের সাবেক সহসভাপতি শোয়ায়েব খন্দকার, মোহাম্মাদ আশরাফুর রহমান বাবু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য নাদিয়া পাঠান পাপন, যুবদলের মেহবুব মাসুম শান্ত, কামরুজ্জামান জুয়েল, রামপুরা থানা বিএনপির নীলুফার ইয়াসমীন নীলু, ছাত্রদলের সাবেক নেতা তারেক উজ জামান তারেক, ওমর ফারুক কাওসার, জসিম সিকদার রানা, যুবদলের সাবেক নেতা সোহেল আহমেদ, শওকত আরা উর্মি, কেন্দ্রীয় ছাত্রদলের ডা. তৌহিদুর রহমান আউয়াল, আজিজুল হক জিয়ন, মাজহারুল ইসলাম মারুফ, সাদেক মিয়া, জান্নাতুল নওরিন উর্মি, স্বেচ্ছাসেবক দলের ডা. মিজান রহমান, যুবদলের খসরু আহমেদ হিরণ, অ্যাডভোকেট এমদাদুল হক ইমরান, ঢাবি ছাত্রদলের মাসুদুর রহমান মাসুদ, রাজু আহমেদ, ইডেন মহিলা কলেজ ছাত্রদলের সৈয়দা সুমাইয়া পারভীন, মৎস্যজীবী দলের ওমর ফারুক পাটোয়ারি প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর