শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাবে- শেখ হাসিনা

সিনিয়র রিপোর্টার / ১৩৬ Time View
Update : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,  ষতই ষড়যন্ত্র হোক দেশের জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করবে আওয়ামী লীগ। বাংলাদেশ কারও মুখাপেক্ষী হবে না। বাংলাদেশ নিজের পায়ে দাঁড়াবে। উন্নয়নের পথে বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাবে।

বৃহস্পতিবার ৪ জানুয়ারি নারায়ণগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই দেশের এতো উন্নতি হয়েছে। দেশ এগিয়ে যাচ্ছে। ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে প্রমাণ করবেন বাংলাদেশে গণতন্ত্র বিদ্যমান আছে।

হেরে যাওয়ার ভয়ে বিএনপি নির্বাচনে আসে না মন্তব্য করে শেখ হাসিনা বলেন, বাংলাদেশে নির্বাচন যাতে না হয় সেজন্য ষড়যন্ত্র ছিল এখনো চলছে। বিএনপি-জামায়াত চায় নির্বাচন যাতে না হয়। জ্বালাও পোড়াও আর মানুষ খুন বিএনপি-জামায়াতের একমাত্র গুণ।

এদিকে প্রধানমন্ত্রী জনসভাস্থলে পৌঁছালে নেতাকর্মীরা তাকে স্লোগানে স্লোগানে বরণ করে নেন। প্রধানমন্ত্রীও হাত নেড়ে জনসভাস্থলে উপস্থিত জনতাকে শুভেচ্ছা জানান। দুপুর থেকেই জনসভাস্থলে কাণায় কাণায় পূর্ণ হয়ে গেছে। আওয়ামী লীগের নেতাকর্মীরাসহ সাধারণ মানুষের ঢল নেমেছে। সমাবেশস্থলের আশপাশের এলাকাতেও হাজারো নেতাকর্মীর সমাগম লক্ষ্য করা গেছে। নানান রঙের ব্যানার ও ফেস্টুনসহ রঙিন পোশাক পরে সভাস্থলে উপস্থিত হয়েছেন দলীয় নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, দীর্ঘদিন পর নেত্রী নারায়ণগঞ্জ শহরে এসেছেন। এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া। নেত্রীর আগমনে নেতাকর্মীরা অনেক বেশি আনন্দিত, অনেক বেশি উচ্ছ্বসিত।

প্রসঙ্গত, সর্বশেষ ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ শহরের ওসমানী পৌর স্টেডিয়ামে নির্বাচনী জনসভায় আসেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর