সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

তারকাদের ভোট যুদ্ধ

সিনিয়র রিপোর্টার / ৯১ Time View
Update : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রের্কডসংখ্যক বিনোদন অঙ্গনের তারকা অংশ নিয়েছেন। এর মধ্যে রয়েছেন নাটক, সিনেমা, সংগীত ও ক্রীড়াঙ্গনের তারকা। এদের অনেকে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী। কেউবা অন্য দল বা স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করছেন।

জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া লেগেছে দেশের বিনোদন জগতেও। নির্বাচনী দৌঁড়ে শামিল হয়েছেন নাটক, চলচ্চিত্র ও সংগীত জগতের অনেক তারকা। রুপালি পর্দায় দ্যুতি ছড়ানো এই তারকারা এবার আলো ছড়াতে চান রাজনীতির মাঠে।

ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন অনেক তারকা। তবে নৌকা প্রতীক পেয়েছেন শোবিজ অঙ্গনের নায়ক ফেরদৌস আহমেদ, ক্রীড়াঙ্গনের তারকা সাকিব আল হাসান। এ ছাড়া পুরনো তারকাদের মধ্যে নৌকা নিয়ে লড়ছেন নীলফামারী-২ আসনে আসাদুজ্জামান নূর ও মানিকগঞ্জ-২ আসনে সংগীত শিল্পী মমতাজ। নায়ক ফেরদৌস লড়ছেন ঢাকা-১০ ধানমন্ডি আসনে।

নৌকার মাঝি হতে না পেরে ট্রাকের চালক হয়েছেন চিত্র নায়িকা মাহিয়া মাহি। রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র হিসেবে নির্বাচনে লড়ছেন ট্রাক প্রতীকে। বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএম থেকে প্রার্থী হয়েছেন সংগীতশিল্পী ডলি সায়ন্তনী। পাবনা-২ আসন থেকে নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি।

দেশের পোস্টার বয়খ্যাত বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসান এবার প্রথম সংসদ নির্বাচনে অংশ নিয়েছেন। মাগুরা-১ আসন থেকে নৌকার মাঝি হয়েছেন সাকিব। নৌকা প্রতীকে দ্বিতীয়বার নির্বাচনে লড়ছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। নড়াইল-২ আসনের বর্তমান সাংসদও এই কাপ্তান। খুলনা-৪ আসন থেকে আশির দশকের জনপ্রিয় ফুটবলার আব্দুস সালাম মুর্শেদী তৃতীয়বার নৌকার মাঝি হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর