সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

ময়মনসিংহ-১০ আসনে ২ স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন বর্জন

ময়মনসিংহ প্রতিনিধি / ১৬৬ Time View
Update : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১০ (গফরগাঁও-পাগলা) আসনে নৌকার প্রার্থীর সমর্থকদের কেন্দ্র দখল ও প্রকাশ্যে ভোট দেওয়ার অভিযোগ এনে অ্যাডভোকেট কায়সার আহমেদ (ঈগল) ও ডা. আবুল হোসেন দিপু (ট্রাক) নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন।

রোববার বেলা ১১টার দিকে ডা. আবুল হোসেন দীপু ও অ্যাডভোকেট কায়সার আহমেদ এ তথ্য জানান।

অ্যাডভোকেট কায়সার আহমেদ বলেন, নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হওয়ার আশায় অংশগ্রহণ করি। কিন্তু আমার নির্বাচনী এলাকা ময়মনসিংহ-১০ আসনের গফরগাঁও ও পগলা থানা এলাকায় নৌকার প্রার্থী ফাহমি গোলন্দাজ বাবেলের সমর্থকরা কেন্দ্র দখল করে নিয়ে আমার এজেন্টদের বের করে দিয়ে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারছে।

তিনি বলেন, বিষয়টি জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কাছে জানিয়েছি। নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করার জন্য তার আন্তরিক চেষ্টার পরও মাঠ পর্যায়ের নিয়োজিত কর্মকর্তাদের অসহযোগিতায় ও একপেশী আচরণের কারণে নির্বাচন বর্জন করলাম।

এ বিষয়ে ড. আবুল হোসেন দিপু বলেন, গফরগাঁও ও পাগলা থানার অধিকাংশ কেন্দ্র নৌকার প্রার্থীর সমর্থকরা দখলে নিয়ে প্রকাশ্যে জোরপূর্বক সিল মারছে, কিন্তু প্রশাসন নীরব। আমি জেলা রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তাসহ সবাইকে অবহিত করেছি। কিন্তু প্রতিকার না পেয়ে আমি নির্বাচন বর্জন করলাম।

এ বিষয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, দুই স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন বর্জনের বিষয়টি সাংবাদিকদের মাধ্যমেই জানতে পারছি। তবে প্রার্থীরা কেউ আমাদের লিখিত ভাবে জানায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর