সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

স্বপ্ন পূরণ হচ্ছে অনন্ত জলিলের

অনলাইন ডেস্ক / ১৪৬ Time View
Update : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪

দেশের খ্যাতিমান নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর ‘অপারেশন জ্যাকপট’ সিনেমায় অভিনয় করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক অনন্ত জলিল। মুক্তিযুদ্ধকালীন সময়ের ঘটনায় নির্মিত ২১ কোটি বাজেটের এই সিনেমায় ভিন্ন লুকে হাজির হয়েছেন এই অভিনেতা। শুটিং সেট থেকে ভাইরাল হয়েছে ছবিতে তার চরিত্রের লুক।

আর এর মধ্য দিয়েই অনন্ত জলিলের স্বপ্ন পূরণ হতে চলেছে। দেলোয়ার জাহান ঝন্টুর সঙ্গে কাজ করা স্বপ্নের মতো ছিল বলে জানিয়েছেন তিনি।

যেখানে অভিনেতাকে দেখা গেছে পরনে লুঙ্গি ও গলায় গামছা এবং রেডিও হাতে। এই নায়কের ভাষায়, ১৪ বছরের ক্যারিয়ারে তাকে এমন গেটআপে দেখেননি সিনেমার দর্শকরা। চরিত্রের প্রয়োজনেই তিনি প্রথমবার এমন লুকে হাজির হতে যাচ্ছেন। তারই শুরুটা হলো শুক্রবার বিএফডিসি’র ২ নম্বর ফ্লোর থেকে।

পিরিওডিক্যাল সিনেমা ‘অপারেশন জ্যাকপট’ নির্মাণ করছেন দেলোয়ার জাহান ঝন্টু ও রাজীব কুমার।

ঝন্টুর সঙ্গে কাজ করা তার স্বপ্ন জানিয়ে অনন্ত জলিল বলেন, ‘আমার একটা স্বপ্ন ছিল যে ঝন্টু আংকেলের সঙ্গে কাজ হবে। সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আই অ্যাম রিয়েলি এক্সাইটেড। ঝন্টু আংকেল এশিয়া উপমহাদেশের একজন নামকরা ব্যক্তি, ব্যক্তিত্ব, নির্মাতা ও লেখক। উনার তুলনা আসলে উনি নিজেই। উনার সঙ্গে কাজ করতে পেরে গর্বিত বোধ করছি। উনার কাছ থেকে অনেক কিছু শিখতে পারব বলে আশা করি। আমার ভেতর যে দুর্বলতা আছে সেটা স্যার বলে দেবে এরপর সেভাবে কাজ করার চেষ্টা করব।’

গত ২৯ ডিসেম্বর থেকে প্রথম লটে এফডিসিতে শুরু হওয়া ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিং চলবে আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত। এরপর গাজীপুরসহ চারটি সমুদ্র বন্দর হয়ে ভারত ও ফ্রান্সে হবে সিনেমাটির বাকি অংশের শুটিং।

সিনেমায় অনন্ত জলিল ছাড়াও শুটিংয়ে এফডিসিতে অংশ নিয়েছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, নিপুণ, রেবেকা, মিশা সওদাগর, অমিত হাসান, রোশান, নিরব, আমান রেজা, ইমন, জয় চৌধুরী, ওমর সানী, শহিদুল ইসলাম সাচ্চু, ডন, ড্যানি সিডাক, শিবা শানু, গাংগুয়া, বড়দা মিঠু, জাদু আজাদ, নাদের চৌধুরী, সাদেক সিদ্দিকী, সাব্বির, মেহেদী হাসান ফাহিম, সাগর, খালেদ সুজন, পীরজাদা হারুন, পল্লব, শিমুল খান, খোরশেদ আলম খসরু, সাঞ্জু জন, শিপন মিত্রসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর