শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

বিএনপির-জামায়াতের ষডযন্ত্রের রাজনীতির বিরুদ্ধে বাংলাদেশের মানুষ ভোট দিয়েছে : নাছিম

শেখ সাদী খান / ৮৬ Time View
Update : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
ফাইল ছবি

দেশের মানুষ ভোট কেন্দ্রে এসে সাহসের সাথে ভোট দিয়ে বিএনপি-জামাতের নীতিবাচক রাজনীতি,ধ্বংসের রাজনীতি,দেশ বিরোধী রাজনীতিকে না বলে দিয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা-০৮ আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, অনেকেই অনেক কথা বলার চেষ্টা করেছে কিন্তু দিনশেষে প্রমাণিত হয়েছে একটি অবাধ, সুষ্ঠু এবং শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। জয়-পরাজয় নির্বাচনে থাকে। সেই নির্বাচনকে বাংলাদেশের মানুষ যে অংশগ্রহণ করেছে নি:সঙ্কচিত্তে, ভয়হীনভাবে যেটা খুবই আশাব্যঞ্জক,উৎসাহব্যাঞ্জক।

নাছিম আরও বলেন,বিএনপি জামাতিদের যে অগ্নি সন্ত্রাস,রেলে আগুন দিয়ে নৃশংসভাবে মানুষ পুড়িয়ে মারা এটা একধরনের হত্যা। দেশের মানুষের বিরুদ্ধে বিএনপি -জামাতের জিঘাংসা চরিতার্থ করার জন্য আগুন জ্বালিয়ে মানুষকে পুড়িয়ে মেরেছে। একইভাবে যাত্রীবাহী গণ-পরিবহনে আগুন দিয়ে মানুষকে হত্যা করেছে।বিএনপি-জামাতের এই নৃশংসতা,অপরাজনীতি,দুর্নীতি, মানুষ হত্যা এবং তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে দেশের মানুষ ভোট প্রদানের মধ্য দিয়ে তারা বাংলাদেশের মানুষ আওয়ামী লীগের কাছে,নতুন সরকারের কাছে শান্তিতে বসবাস করতে চাই। সন্ত্রাসীদের হাত থেকে পরিবারকে নিয়ে শান্তিতে বেঁচে থাকতে চাই।

তিনি আরও বলেন, বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাসের আন্দোলনের হাত থেকে মানুষ বাঁচতে চাই। তাদের অপরাজনীতি,অপতৎপরতা, দেশ বিরোধী রাজনীতি চিরতরেবঅবসান চাই। আইনী মোড়কে এদেরকে নিষিদ্ধ করে বাংলাদেশের মানুষ শান্তি স্বস্তি সম্প্রতিতে আসতে চাই।আমরা যে অসাম্প্রদায়িক বাংলাদেশ, বৈষম্যহীন বাংলাদেশ, গণতান্ত্রিক বাংলাদেশ, উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ প্রত্যাশা করি।সেই বাংলাদেশের জন্য এই অশুভশক্তির হাত থেকে চিরস্থায়ী নিস্কৃতি পাওয়া এখন সময়ের ব্যাপার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর