শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

আজ শুরু বিপিএলের টিকিট বিক্রি

স্পোর্টস ডেস্ক / ৬৯ Time View
Update : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪

আগামী শুক্রবার (১৯ জানুয়ারি) থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। তবে দেশের সবচেয়ে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের টিকিট বিক্রি শুরু হচ্ছে মঙ্গলবার (১৬ জানুয়ারি)। তবে প্রতি ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন ম্যাচের টিকিট কিনতে পারবেন দর্শকরা।

এরই মধ্যে শেরে বাংলা স্টেডিয়ামের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫০০ টাকা করে। এ ছাড়া ভিআইপি স্ট্যান্ডের টিকিট মিলবে ১৫০০ টাকায়। দর্শকরা ক্লাব হাউজের টিকিট কিনতে পারবেন ৮০০ টাকায়।

নর্থ স্ট্যান্ড ও সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা করে। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে মাত্র ২০০ টাকায়। সর্বনিম্ন মূল্যে এই স্ট্যান্ডে বসেই বিপিএলের খেলা দেখতে পারবেন দর্শকরা।

বিসিবি জানিয়েছে, মিরপুরে অবস্থিত শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এবং মিরপুর স্টেডিয়ামের এক নম্বর গেইড সংলগ্ন কাউন্টার থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন দর্শকরা। সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে কাউন্টারে।

দর্শকরা চাইলে অনলাইন থেকেও টিকিট কাটতে পারবেন। অললাইনে টিকিট বিক্রি শুরু হবে বুধবার (১৭ জানুয়ারি) থেকে। দর্শকরা কাগজের টিকিট সংগ্রহ করতে পারবেন সকাল সাড়ে ৯টা থেকে ম্যাচের আগেরদিন রাত ৭টা পর্যন্ত। স্বশরীরে গিয়ে টিকিট সংগ্রহ করতে হবে তাদের।

বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকা ম্যাচ দিয়ে এবারের আসরের পর্দা উঠবে। দ্বিতীয় ম্যাচে সিলেট স্টাইকার্সের বিপক্ষে মাঠে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর