সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

বাংলাদেশ রেলওয়ের ৪৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধন করেন -রেলপথ মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক / ১৪৬ Time View
Update : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪

আজ বুধবার চট্টগ্রাম পলোগ্রাউন্ডে বাংলাদেশ রেলওয়ের ৪৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধন করেন রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম। ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, খেলাধুলা মানুষের শরীর গঠনে সহায়তা করে, মন প্রফুল্ল রাখে, মানসিক প্রশান্তি আনে এবং মাদকসহ নানা অপকর্ম থেকে মানুষকে দূরে রাখে। তাই বাংলাদেশ রেলওয়ে ক্রিয়া নিয়ন্ত্রণ বোর্ডকে সাধুবাদ জানান। মহতী এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান ।

মন্ত্রী বলেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালীন অবস্থায় গোল্ডেন হ্যান্ডশেকের মাধ্যমে রেলওয়ের কর্মকর্তা কর্মচারীদের ছাটাই করে রেলকে ধ্বংস করেছিল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধ্বংসপ্রাপ্ত রেলকে আধুনিক রেল যোগাযোগ ব্যবস্থায় রূপান্তর করেছেন। রেলওয়ের ব্যাপক উন্নয়নের মাধ্যমে রেল যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন করেছেন।

রেলওয়ে রেস্ট হাউজে কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে জিল্লুল হাকিম সবাইকে আন্তরিকতার সাথে কাজ করার অনুরোধ করেন। তিনি বলেন সকলের ঐকান্তিক প্রচেষ্টায় রেলকে আরও আধুনিক, পরিবেশবান্ধব এবং জনবান্ধব করতে পারব এবং বাংলাদেশ রেলওয়েকে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করতে সকলের সহযোগিতা প্রয়োজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর