রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

বিএনপির আন্দোলন মূল্যহীন-কাদের

শেখ সাদী খান / ১৫২ Time View
Update : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪

জনগণ যেই আন্দোলনে নেই  মানুষের কাছে তা সামগ্রিক অর্থে মূল্যহীন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে দশটায় ঐতিহাসিক ধানমণ্ডি ৩২ নম্বর বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির উদ্যোগে শীতার্ত অসহায় দুস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

 ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন  ডামি দল। তাদের আন্দোলনের কথা শুনে ঘোড়াও হাসে ।
তিনি আরও বলেন, এরা নির্বাচন বর্জন করে বড় ধরনের ভুল করেছে। এখন তারা হতাশা আর শোকের সাগরে নিমজ্জিত হয়ে শোক পালন করবে কালো পতাকা উড়িয়ে। কালো পতাকা তো শোকের চিহ্ন।

কাদের আরও বলেন, আমরা বলবো আন্দোলন চলান,কিন্তু আন্দোলনের নামে সহিংসতা করবেন,গরীব মানুষের রুটি রোজগারে বাধা দেবেন,আন্দোলনের নামে হরতাল,অবরোধ করে,বাসে-ট্রেনে আগুন দিয়ে অগ্নিসন্ত্রাস করবেন এটা কঠোর হস্তে দমন করা হবে। এবং শাস্তির আওতায় আনা হবে।

বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে তাদের ২৫ হাজার নেতা-কর্মী জেলে আছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপির ২৫ হাজার নেতা-কর্মীর যারা অগ্নিসন্ত্রাসের সাথে জড়িত, এছাড়া পুলিশ পিটিয়ে হত্যা করা, সাংবাদিক নির্যাতন করা,প্রধান বিচারপতির বাড়িতে হামলা করা, জাজেজ চেম্বারে গিয়ে হামলা করা,আনছার পিটিয়ে হত্যা করা  এইসব অভিযোগে যারা অভিযুক্ত তারাই জেলে গেছে। এখন তারা আইনগতভাবে লিগ্যাল ব্যাটল করে বেরিয়ে আসুক।

এ সময় তিনি আরও বলেন, যে দেশের প্রেসিডেন্ট অপরাধ করে, ক্যাপিটাল হিলে হামলা করে আজকে শাস্তি পাচ্ছে ,সেই আমেরিকার কথায় আমরা আমাদের দেশের অপরাধীদের ছেড়ে দেবো ? আবার জাতিসংঘ দিয়েও বলাচ্ছে ।

বিএনপি যত আন্দোলনই করুন আমাদের শান্তি ও গণতন্ত্র সমাবেশ অব্যাহত থাকবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রথম ধাপে প্রায় তিন হাজার (৩০০০ ) শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সুজিত রায় নন্দী, সাংগঠনিক সম্পাদক,শাম্মী আহমেদ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, ডা: রোকেয়া সুলতানা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক,সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল,  কার্যনির্বাহী সদস্য সাহাবুদ্দিন ফরাজী,নির্মল কুমার চ্যাটার্জি, ও ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর