শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠালো বরিশাল

ক্রীড়া প্রতিবেদক / ৫৩ Time View
Update : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪

এবারের বিপিএলে টস জয় মানেই ম্যাচ জয়, এমন উক্তি প্রায় প্রতিষ্ঠিত হয়ে গেছে ঢাকাপর্বে। মানে টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠিয়ে লক্ষ্য তাড়া করে ম্যাচে সফলতা নিশ্চিত করেছে সবগুলো দল। তবে সেই প্রতিষ্ঠিত হতে যাওয়া উক্তি উবে গেলো সিলেটপর্বের প্রথম দিনেই। এই দিনের দুটি খেলায়ই আগে ব্যাট করা দল জিতেছে।

আজ শনিবার সিলেটপর্বের দ্বিতীয় দিনে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হয়েছে ফরচুন বরিশাল। তবে এই ম্যাচেও ঢাকাপর্বের সেই ধারাই বহাল রাখলেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন তিনি। অর্থ্যাৎ চট্টগ্রাম আগে ব্যাট করবে।

আজ নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নেমেছে চট্টগ্রাম। এর আগের তিন ম্যাচের দুটিতে জয় পেয়েছে তারা। দুই জয়ের মাঝখানে স্যান্ডউইচ হয়ে আছে একটি হার।

অপরদিকে বরিশাল সমান ম্যাচ খেলে শেষ দুটিতে হেরেছে। নিজেদের উদ্বোধনী ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে জয়ের পর খুলনা টাইগার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে হার হজম করতে হয়েছে তাদের।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ
আভিস্কা ফার্নান্দেজ, তানজিদ হাসান, ইমরানুজ্জামান, শাহাদাত হোসেন, নজিবুল্লাহ জাদরান, শুভাগত হোম (অধিনায়ক), নিহাদুজ্জামান, শহিদুল ইসলাম, আল আমিন হোসেন, বিলাল খান, কার্টিস ক্যাম্ফার।

ফরচুন বরিশাল একাদশ
তামিম ইকবাল (অধিনায়ক), আহমদে শেহজাদ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মেহেদি হাসান মিরাজ, ইয়ানিক কারিয়া, তাইজুল ইসলাম, দুনিথ ওয়াল্লালাগে, আব্বাস আফ্রিদি, কামরুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর