সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

এক সপ্তাহের মধ্যে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম দেবে আ: লীগ- কাদের

শেখ সাদী খান / ১০৭ Time View
Update : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ আগামী এক সপ্তাহের মধ্যেই সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের বরাদ্দ ৪৮ আসনে মনোনয়ন ফরম দেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আজ শুক্রবার (২ফেব্রুয়ারি) ধানমন্ডি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সংরক্ষিত নারী আসনে কবে নাগাদ মনোনয়ন ফরম দেয়া হবে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, খুব শীঘ্রই দেওয়া হবে। এক সপ্তাহের বেশি হবে না।

২০১৫ সালের আগে যেভাবে প্রচ্ছন্ন সমর্থন দেওয়া হতো সেটা থাকবে কিনা প্রার্থীদের উপর জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, আমাদের দল থেকে আমরা কোন প্রকার সমর্থন দেবোনা। জনগণ যাকে পছন্দ করে তাকেই ভোট দেবে। যাকে খুশি তাকেই ভোট দেবে।

সংরক্ষিত নারী আসনে প্রতীক দিচ্ছেন না দলীয় কৌশলগত কারণে কিন্তু প্রতীক না দেয়ার কারণে স্থানীয় যে জনপ্রতিনিধি আছে তাদের সমর্থিত প্রার্থীকে জয়ী করতে অন্য যারা প্রার্থী থাকবে তাদের উপর প্রচ্ছন্ন কোন প্রভাব পড়বে কিনা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন,  এসব চিন্তা করলে কাজ করা যায়না। কোন বড় কাজ করতে হলে ছোট ছোট কিছু বিষয় এরমধ্যে এসে পড়বে। এখন কারো ইচ্ছায় নির্বাচন প্রভাবিত হবে এটার কোন কারণ নেই।

নির্বাচন কমিশন শক্তিশালী এবার তারা প্রমাণ করেছে, আগামীতে আরও শক্তিশালী হবে তারা আরও বেশি করে নির্বাচনের ব্যাপারে তাদের উপর আরোপিত দায়িত্ব পালন করতে পারবে। তাতে করে আমাদের দেশে নির্বাচনী ব্যবস্থা সামনের দিকে শুভ দিন অপেক্ষা করছে।

এ সময় উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ,উপ-দপ্তর সায়েম খান, সাবেক ছাত্রলীগ নেতা ইসহাক আলী খান পান্না, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো: রিয়াজ উদ্দিন রিয়াজসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর