সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

মারা যাননি পুনম পান্ডে

বিনোদন ডেস্ক / ১০৮ Time View
Update : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

বলিউড অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যুর সংবাদ প্রকাশের ২৪ ঘণ্টা পার হয়েছে। তবে তিনি মৃত না কি জীবিত- এ নিয়ে বিভিন্ন ধরনের আলোচনা সমালোচনা হচ্ছে মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকেই।

২ ফেব্রুয়ারি সকালে পুনমের ইনস্টাগ্রাম পোস্টের পর তোলপাড় চলছে বলিউডজুড়ে। পুনম বেঁচে নেই- এমন সংবাদ যেন কেউ বিশ্বাসই করতে পারছিলেন না। এর পেছেন সঙ্গত অনেক কারণ রয়েছে।

অবশেষে সব জল্পনা-কল্পনার ইতি টেনে নিজেই প্রকাশ্যে এলেন পুনম। জানালেন তিনি ‘বেঁচে আছেন’। তবে নিখোঁজ হওয়ার নেপথ্যে কারণ ছিল। শুক্রবার সকালে পুনমের অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়ে জানানো হয় জরায়ু মুখের ক্যানসারে মৃত্যু হয়েছে অভিনেত্রীর।

পোস্টে লেখা হয়, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি জরায়ুর ক্যানসারে আমরা আমাদের প্রিয় পুনমকে হারিয়ে ফেললাম। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সব রকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। আমরা স্নেহের সঙ্গে ওকে স্মরণ করব।’

পুনমের মৃত্যুর সংবাদ প্রকাশের পর থেকেই বিভিন্ন মাধ্যমে বলা হচ্ছিল- ছিল এটি কি সত্য, নাকি গুজব। বেলা বাড়তেই অভিনেত্রীর সহকারীর পক্ষ থেকে তার মৃত্যুর নিশ্চিত করা হয়।

ফলে গতকাল সারাদিন পুনমের মৃত্যু নিয়ে তুমুল আলোচনা হয়। সময় বাড়ার সঙ্গে সঙ্গে তার মৃত্যুর খবর নিয়ে নতুন নতুন তথ্য আসতে থাকে। কখনো জরায়ু মুখের ক্যানসার, কখনো মাত্রাতিরিক্ত মাদকপানে তার মৃত্যু হয়েছে বলে সংবাদ প্রকাশ হয়।

আজ নিজের ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিওর মাধ্যমে পুনম জানান, তিনি বেঁচে আছেন। আসলে মৃত্যু নিয়ে এই লুকোচুরির নেপথ্যে ছিল কারণ। জরায়ু মুখের ক্যানসার নিয়ে নারীদের মধ্যে সচেতনতা বৃদ্ধি ছিল তার উদ্দেশ্য। নারীদের এ টিকার কী প্রয়োজনীয়তা পুনম সেটাই জানানোর চেষ্টা করেছেন।

এমআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর