সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

জাবিতে সংঘবদ্ধ ধর্ষণে জড়িত ৪ ছাত্রের তিন দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক / ১০৫ Time View
Update : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া ৪ ছাত্রকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক মো. মিজানুর রহমান ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এসময় আসামিপক্ষে রিমান্ড বাতিল চেয়ে জামিন শুনানি করেন এডভোকেট মো. খালিদ হোসেন। রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাডিশনাল পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল।

সংঘবদ্ধ ধর্ষণের ঘটনাটি ঘটে শনিবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মীর মশাররফ হোসেন হলের ‘এ’ ব্লকের ৩১৭ নম্বর কক্ষে স্বামীকে আটকে রাখে অভিযুক্ত ছাত্ররা। পরে হল সংলগ্ন পাশের জঙ্গলে নিয়ে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী নারীর স্বামী আশুলিয়া থানায় ছয়জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এ ঘটনায় এখন পর্যন্ত পলাতক আছেন ভুক্তভোগীর পূর্বপরিচিত মো. মামুনুর রশিদ এবং স্বামীকে আটকে রাখায় সহায়তা ও মারধর করা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী মো. মুরাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর