সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

বিএনপি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে- জাহাঙ্গীর কবির নানক

নিজস্ব প্রতিবেদক / ১৩৮ Time View
Update : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

বিএনপি নামক রাজনৈতিক দলটি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী এডভোকেট জাহাঙ্গীর কবির নানক ।

আজ বুধবার  (৭ ফেব্রুয়ারি) সকালে ঢাকা ১৩ আসনের আদাবর থানার শেখেরটেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনষ্ঠানে তিনি এ কথা বলেছেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিএনপি নামক রাজনৈতিক দলটি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে, তাদের কাছে আর কোনো রাজনৈতিক ইস্যু নেই, তাদের কে জণগনের কাছে তওবা করে আবার বাংলাদেশের রাজনীতিতে আসতে হবে।

জাহাঙ্গীর কবির নানক বলেন, এই দলটার কাজ সর্বদা ষড়যন্ত্র করা, তাদের ষঢ়যন্ত্র প্রতিহত করেই ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে দেশের জণগন স্বতস্ফূর্তভাবে আওয়ামী লীগকে ভোট দিয়েছে। তারা এখন ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন-অগ্রগতিকে বাধাগ্রস্থ করতে চায়, কিন্তু সফল রাস্ট্র নায়ক শেখ হাসিনা বাংলাদেশকে ইতেমধ্যে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করেছে, এখন তিনি লক্ষ্য স্থির করেছেন স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করার।

পাট ও বস্ত্রমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে “রূপকল্প-২০৪১” বাস্তবায়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়তে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের এই উন্নয়নে বিএনপি- জামায়াত ষড়যন্ত্র করলে আমরা জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করব।

সর্বস্তরের জনগণের ভালবাসায় সিক্ত জননেতা জাহাঙ্গীর কবির নানক বলেন, মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলানগরের সর্বস্তরের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছে। তাদের প্রত্যাশা পূরণে নিরলসভাবে কাজ করে যাব।
দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়মী লীগ ও বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা সর্বদা বাংলাদেশের জনগনের পাশে আছে, পাশে থাকবে। বিএনপি নামক অপশক্তি জণগনের পাশে থাকে না,তারা মানুষকে কষ্ট দেয়, হত্যা করে, জ্বালিয়ে পুড়িয়ে মারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর