সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

বিএনপিসহ কিছু রাজনৈতিক দল তাদের মতলব বাস্তবায়নের লক্ষ্যে বিরোধীতার জন্য বিরোধীতা করছে – জাহাঙ্গীর কবির

নিজস্ব প্রতিবেদক / ১১৫ Time View
Update : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪

আমাদের দেশের রাজনৈতিক দল গুলোর মধ্যে দেশপ্রেম আসেনি, দেশপ্রেম না থাকার কারণে দেশের জাতীয় স্বার্থে যে দায়িত্ব পালন করা উচিত সে দায়িত্ব তারা পালন করে না। বিএনপি এবং কিছু রাজনৈতিক দল তাদের একটি সুনির্দিষ্ট এজেন্ডা রয়েছে, মতলব রয়েছে এই মতলব বাজরা বিরোধীতার জন্য বিরোধীতা করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী এডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

আজ বৃহস্পতিবার  (৮ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-১৩ আসনের মোহম্মদপুরের আজিজ মহল্লায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেছেন।

মন্ত্রী বলেন, সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অনেক ধৈর্য্য ও বিচক্ষণতার সাথে মিয়ানমার সংকট ও রোহিঙ্গা ইস্যু মোকাবিলা করছেন। এখন মিয়ানমারে যে পরিস্থিতি চলছে তা তাদের আভ্যন্তরীণ বিষয়। সে বিষয়টিকে নিয়ে দেশের ভিতরে মানসিক চাপ অথবা একটি পরিস্থিতি তৈরি করার কোন কারণ থাকতে পারে না।  সেই কারণে আমরা বলতে পারি আমাদের সীমান্ত রক্ষাকারী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দায়িত্ব পালন করছে। তারা তাদের সঠিক দায়িত্ব পালন করছেন, তারা সতর্ক রয়েছে। মিয়ানমারের আভন্তরিণ বিষয়ের সাথে আমাদের কোন সম্পর্ক থাকতে পারে না। মাঝে মাঝে যে দুই চারটি গোলা এসে পড়ছে এবং আমাদের যে হতাহত করছে এর প্রতিবাদ করার আন্তর্জাতিক নিয়ম আছে। সরকার ও পররাষ্ট্র মন্ত্রণালয় মিয়ানমারের রাষ্ট্রদূতকে তলব করে তীব্র ভাষায় প্রতিবাদ জানিয়েছে ও সতর্ক করেছে। এরপরও যদি কোন পরিস্থিতি তৈরি হয় তবে জাতিসংঘসহ আন্তজার্তিক সংস্থা রয়েছে । আমারা তাদের কাছে যাবো।

জননেতা জাহাঙ্গীর কবির নানক বলেন, মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলানগরের সর্বস্তরের জনগণ অনেক ভালোবাসা ও বিশ্বাস নিয়ে আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছে। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জানাচ্ছি। আপনাদের উন্নয়নের দায়িত্ব আমার। মোহাম্মদপুর অঞ্চলকে তিলোত্তমা শহরে পরিণত করতে নিরলসভাবে কাজ করে যাব।
শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বুজলুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর