বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

ফরিদপুরে ছোট ভাইকে হত্যার দায়ে বড় ভাইকে কারাদণ্ড

এম.এ মুঈদ হোসেন / ৭১ Time View
Update : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

ফরিদপুরের মধুখালী উপজেলার দক্ষিণ চরবাগাট গ্রামের মো. ওহিদ মোল্লার বড় ছেলে নাজমুল তার আপন ছোট ভাই তামজিদকে গলাটিপে হত্যার দায়ে অর্থ দণ্ডসহ অনাদায়ে দুই মাসের কারাদণ্ড দেন বিজ্ঞ আদালত।

গতকাল রোববার ফরিদপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক অশোক কুমার দত্ত দি প্যানালকোর্ট ১৮৬০ এর ৩০২/২০১ ধারায় নাজমুলকে যাবজ্জীবন কারাদণ্ডের রায় প্রদান করেন এবং দশ হাজার টাকার অর্থদণ্ড অনাদায়ে দুই মাসের কারাদণ্ড রায় দেন।

এজাহার সুত্রে জানা যায়, নাজমুল তার ছোট ভাই তামজিদকে পায়ের চর্মরোগের ডাক্তার দেখানোর কথা বলে গত ১২ই জুন ২০২০ ইং তারিখে বাড়ি থেকে বের হয়ে যায় এবং বেলা আনুমানিক ১০ টার দিকে নাজমুল একাই তার নিজ বাড়িতে ফিরে আসলে এজাহারকারীর স্ত্রী (মা) নাজমুলকে জিজ্ঞাস করে তামজিদ কোথায় সে এলোমেলো কথা বলতে থাকে। পরে আশেপাশের লোকজন এসে তাকে আটকিয়ে জিজ্ঞাসাবাদ করলে আসামী নাজমুল স্বীকার করে ছোট ভাই তামজীদকে গলা টিপে মেরে চরবাগাট মাঠের পাটক্ষেতে পাশে ফেলে রেখেছি। এ বিষয়ে তার বাবা ওহিদ মোল্লা বাদী হয়ে ১২ই জুন ২০২০ইং তারিখে মধুখালী থানায় ৯২/২০২২ নং একটি হত্যা মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত আসামী নাজমুলকে যাবজ্জীবন কারাদণ্ড রায় ঘোষনা করেন। কিন্তু আসামী নাজমুল রায় ঘোষনার সময় বিজ্ঞ আদালতে উপস্থিত না থাকায় তার বিরুদ্ধে সাজা উল্লেখ্য পূর্বক গ্রেফতারী পরোয়ানা আদেশ প্রদান করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর