সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

দশম শ্রেণির ছাত্রীকে অপহরণের দায়ে বাবা-ছেলে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক / ১৮২ Time View
Update : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪

প্রাইভেট পড়তে যাওয়ার পথে দশম শ্রেণির ছাত্রীকে অপহরণ করা হয়।নাটোরের বাগাতিপাড়ায় এ অপহরণের অভিযোগে বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় উদ্ধার করা হয়েছে অপহৃত ওই ছাত্রীকে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে তাদেরকে নাটোর শহরের হরিশপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অন্তর আহম্মেদ ও আতাহার আলী বাগাতিপাড়া উপজেলার রহিমানপুর এলাকার বাসিন্দা।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে র‍্যাব- ৫ এর নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৮ ফেব্রুয়ারি সকালে প্রাইভেট পড়তে যাওয়ার পথে দশম শ্রেণির ওই ছাত্রীকে রহিমানপুর বাজার থেকে অপহরণ করা হয়। ওই দিন ছাত্রীকে খুঁজে না পেয়ে সন্ধ্যায় তার বাবা বাদী হয়ে অন্তর ও তার বাবা আতাহার আলীসহ অজ্ঞাত তিনজনকে অভিযুক্ত করে বাগাতিপাড়ায় মামলা করেন। পরে প্রযুক্তির সহায়তায় র‍্যাব সদস্যরা অভিযুক্তদের নাটোর শহরের হরিশপুর এলাকা থেকে গ্রেপ্তার করে ও ওই ছাত্রীকে উদ্ধার করে।

র‍্যাব নাটোর ক্যাম্পের কমান্ডার সঞ্জয় কুমার জানান, উদ্ধারকৃত ছাত্রী ও গ্রেপ্তারকৃত দুই অভিযুক্তকে বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর