সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিনের পথেই বোন মালাইকাও পা বাড়ালেন গ্ল্যামার ওয়ার্ল্ডে

নিজস্ব প্রতিবেদক / ১৫৫ Time View
Update : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

অনেকেই ধারণা করছিলেন, বোনের পথ ধরে মালাইকাও পা বাড়াবেন গ্ল্যামার ওয়ার্ল্ডে। যদিও চৌধুরী পরিবারের সূত্র বলছিলো, মালাইকা মোটেও এই পথে হাঁটবেন না। বেছে নেবেন অন্য পথ।

অবশেষে বোনের পথেই পা বাড়ালেন মালাইকা, তবে মাঝে সময় নিলেন লম্বা। অনেকটা হুট করেই হাজির হলেন একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে। ১৫ ফেব্রুয়ারি ৩০ সেকেন্ড দৈর্ঘ্যের সেই বিজ্ঞাপনচিত্রটি উন্মুক্ত হয় টিভি ও সোশ্যাল হ্যান্ডেলে। যেটি দেখলে যে কেউ গুলিয়ে ফেলবেন মেহজাবীন চৌধুরী কিংবা উম্মে আহমেদ শিশিরের সঙ্গে।

তবে সেই খটকার সুযোগ বেশিক্ষণ জিইয়ে রাখলেন না অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও নির্মাতা আদনান আল রাজীব জুটি! জুটি মানে এই দু’জনও লম্বা সময় পর্দার সামনে ও পেছনে সফল জুটি হয়ে কাজ করে চলেছেন। এবার সেই পট পরিবর্তন করলেন নির্মাতা রাজীব। চৌধুরী পরিবার থেকে তুলে আনলেন, মালাইকাকেও। নির্মাণ করলেন একটি কসমেটিকসের বিজ্ঞাপন। যাতে চমক হিসেবে অভিষেক ঘটালেন ‘নাসেক নাসেক’ খ্যাত কণ্ঠশিল্পী অনিমেষ রায়কেও।

বিজ্ঞাপনচিত্রটি প্রকাশের পর মেহজাবীন সেটি শেয়ার করে বোনকে জানিয়েছেন অভিনন্দন। এদিকে মেহজাবীনের পোস্টে ভক্তরাও এসে ঝাঁপিয়ে পড়লেন, দুই বোনকে একসঙ্গে কোনও কাজে দেখার আবেদনপত্র নিয়ে।

অন্যদিকে, আদনান আল রাজীব আরেক ধাপ এগিয়ে। তিনি দুই বোনের ছবি শেয়ার করে লিখে দেন, ‘টুইন’! মেহজাবীনের পর মালাইকাকে নিয়ে কাজের অভিজ্ঞতা ক্ষুদেবার্তা মারফত জানতে চাইলে, নির্মাতা এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিরুত্তর ছিলেন।

তবে মন্তব্য মিলেছে মালাইকার কাছ থেকে। বলেন, ‘‘এর আগেও অনেক প্রস্তাব পেয়েছি কিন্তু পড়াশোনার ব্যস্ততার কারণে সম্ভব হয়ে উঠেনি। কিন্তু এবার যখন আমার বোন (মেহজাবীন চৌধুরী) বলল যে, ‘তোমার জন্য একটা বিজ্ঞাপনের প্রস্তাব এসেছে, তুমি করবে কি না!’ তখন আমি ফ্রি ছিলাম, বললাম, ‘হ্যাঁ। করা যায়।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর