শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

কাউন্সিলের তারিখ ঘোষণা করলেন রওশন এরশাদ

নিজস্ব প্রতিবেদক / ৭৬ Time View
Update : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪

জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান রওশন এরশাদ আগামী ৯ মার্চ কাউন্সিলের তারিখ ঘোষণা করেছেন ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে গুলশানের বাস ভবনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে রওশন বলেন, আমাদের প্রিয় সংগঠন জাতীয় পার্টি এখন চরম বিপর্যয়ের মধ্যে পড়েছে। এই অবস্থা থেকে উত্তরণের জন্য এবং পার্টিকে আবার সুসংগঠিত করার লক্ষ্যে নেতাকর্মীদের দাবির পরিপ্রেক্ষিতে আমি পার্টির চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করে আগামী ৯ মার্চ দশম জাতীয় কাউন্সিল আয়োজনের ঘোষণা দিচ্ছি।

রওশন এরশাদ আরও বলেন, সবাই মিলে জাতীয় পার্টির প্রাণ শক্তি ফিরিয়ে আনতে হবে। দেশের গণতন্ত্র ফেরাতে জাতীয় পার্টি কাজ করে যাচ্ছে। সম্মেলন বাস্তবায়ন কমিটি ঘোষণা আজ করা হচ্ছে। আহ্বায়ক থাকবেন কাজী ফিরোজ রশীদ ও কো-আহ্বায়ক হচ্ছেন সৈয়দ আবু হোসেন বাবলা।

তিনি বলেন, সর্বস্থরের অগণিত নেতা কর্মী আমার পাশে দাড়িয়েছেন। আমরা সবাই মিলে সুন্দর একটি জাতীয় সম্মেলন উপহার দিয়ে জাতীয় পার্টিতে আবার প্রাণশক্তি ফিরিয়ে আনতে চাই। কারণ দেশ ও জাতির জন্য রাজনীতির অঙ্গনে জাতীয় পার্টির প্রয়োজনীয়তা এখন অপরিহার্য।

তিনি আরো বলেন, আমরা দেশে সুষ্ঠু গণতন্ত্র এবং অর্থনৈতিক ভীত শক্তিশালী করার জন্য সংগ্রাম করে যাচ্ছি। একটি রাজনৈতিক দলে গণতন্ত্র চর্চার প্রধান ক্ষেত্র হচ্ছে- সময়মতো পার্টির জাতীয় সম্মেলন অনুষ্ঠান। জাতীয় পার্টির সম্মেলন আয়োজনের মেয়াদ অনেক আগেই শেষ হয়ে গেছে। এখন আমরা জাতীয় সম্মেলন অনুষ্ঠানের যে ঘোষণা দিয়েছি সেই সম্মেলন সফলভাবে সম্পন্ন করার জন্য আমি একটি সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠন করেছি।

রওশন বলেন, আগামী ৯ মার্চ অনুষ্ঠিতব্য জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন সম্পন্ন হওয়া পর্যন্ত কার্যকর- জাতীয় পার্টির সম্মেলন বাস্তবায়ন কমিটিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন কাজী ফিরোজ রশীদ, কো-আহ্বায়ক থাকবেন সৈয়দ আবু হোসেন বাবলা, যুগ্ম-আহ্বায়ক থাকবেন গোলাম সরোয়ার মিলন, সদস্য সচিব থাকবেন রফিকুল ইসলাম সেন্টু এবং কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করবেন এ্যাড. জিয়াউল হক মৃধা। এছাড়া জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য, উপদেষ্টা, ভাইস চেয়ারম্যান, যুগ্ম-মহাসচিব, সম্পাদকমন্ডলী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং জেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সদস্য সচিব- ক্রমানুসারে সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য হিসেবে অন্তর্ভূক্ত থাকবেন।

রওশন জানান, পরবর্তিতে পার্টির সাংগঠনিক বিষয়ে কোনো তথ্য জানার জন্য পার্টির মহাসচিব কাজী মোঃ মামুনুর রশিদ এবং মিডিয়া সংক্রান্ত কোনো তথ্য জানার জন্য আমাদের মুখপাত্র সুনীল শুভ রায়ের সাথে সরাসরি যোগাযোগ করবার অনুরোধ রইলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর