সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

পটুয়াখালীতে স্বামীকে হত্যা করে স্ত্রীর থানায় আত্মসমর্পণ

পটুয়াখালী প্রতিনিধি / ১১৯ Time View
Update : শনিবার, ২ মার্চ, ২০২৪
ছবি সংগৃহীত

পটুয়াখালীতে স্বামীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে স্ত্রী থানায় আত্মসমর্পণ করেছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত স্বামীর নাম রাকিব ইসলাম (২০)। শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় পৌর শহরের কলাতলা এলাকার আকন বাড়িতে এ ঘটনা ঘটে। স্বামীকে ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যার পর থানায় আত্মসমর্পণ করে স্ত্রী জিনিয়া (১৮)। রাকিব কলাতলা এলাকার নজরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত কোরবানির ঈদের তিন দিন আগে শহরের কলাতলা এলাকার রাকিব ইসলামের সঙ্গে সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের জুয়েল আকনের মেয়ে জিনিয়া ইসলামের বিয়ে হয়। তারা ওই এলাকার আকন বাড়িতে ভাড়া থাকতো। বিয়ের পর থেকে পারিবারিক কলহের জের ধরে রাকিব প্রায়ই জিনিয়াকে মারধর করতো। সম্প্রতি জিনিয়া বাবার বাড়িতে চলে যায়। শুক্রবার দুপুরে রাকিব জিনিয়াকে বাবার বাড়ি থেকে নিয়ে আসে। এসময় তাদের মধ্য বাকবিতণ্ডা হয়। পরে শেষ বিকালে রাকিব ঘুমাতে গেলে ধারালো বটি দিয়ে কুপিয়ে ও ওড়না দিয়ে গলা পেচিয়ে মৃত্যু নিশ্চিত করে রাত ৮ টায় সদর থানায় গিয়ে আত্মসমর্পণ করে জিনিয়া।

পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার আহমদ মঈনুল হাসান বলেন, ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এমআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর