শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

সিলেটে ট্রাকের সঙ্গে তিনটি মোটরসাইকেল সংঘর্ষের ঘটনায়, নিহত ২ জন

নিজস্ব প্রতিবেদক / ১৬৩ Time View
Update : বুধবার, ৬ মার্চ, ২০২৪

তিনটি মোটরসাইকেলের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন । এ দুর্ঘটনা ঘটে সিলেটের জৈন্তাপুর এলাকায় । গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের মোকামপুঞ্জি এলাকার জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলীর ছেলে ফয়সল আহমদ (২৪) ও জৈন্তাপুর উপজেলার মোকমবাড়ি গ্রামের শিহাব উদ্দিন (২৩)। দুর্ঘটনায় আরও তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। তাঁদের সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাতে জাফলং থেকে দ্রুতগতিতে একটি ট্রাক সিলেটের দিকে যাচ্ছিল। অন্যদিকে জৈন্তাপুর থেকে তিনটি মোটরসাইকেলে করে পাঁচ তরুণ জাফলংয়ের দিকে যাচ্ছিলেন। রাত ১০টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের মোকামপুঞ্জি এলাকায় ট্রাকের সঙ্গে তিনটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি মোটরসাইকেল দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই শিহাব উদ্দিনের মৃত্যু হয়। আহত চারজনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ফয়সল আহমদের মৃত্যু হয়।
দুর্ঘটনার খবরে স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে রাত ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। পরে ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করে যানবাহন চলাচল স্বাভাবিক করেন জৈন্তাপুর থানার পুলিশ ও তামাবিল হাইওয়ে পুলিশ।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, নিহত দুজনের লাশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আছে। আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর