শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
কায়েমি স্বার্থে যারা অপরাজনীতি করে তাদের মোকাবেলা করতে হবে- নাছিম লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা শিশুদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী স্বচ্ছতা ও সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে : তথ্য প্রতিমন্ত্রী শিশুর শারীরিক, মানসিক, সামাজিক ও নৈতিক বিকাশে খেলাধুলার বিকল্প নেই: রাষ্ট্রপতি সার্বিক অগ্রগতির পথে প্রধান অন্তরায় বিএনপি- কাদের রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ইরানের পারমাণবিক স্থাপনার কোনো ক্ষতি হয়নি : আইএইএ ঈদের পরও স্বস্তি ফেরেনি নিত্যপণ্যের বাজারে

বিএনপি ইফতার পার্টি না এটা গীবত পার্টি- ওবায়দুল কাদের

শেখ সাদী খান / ৮৮ Time View
Update : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

আওয়ামী লীগের গীবত করার জন্যই ইফতার পার্টি। এখানে স্রষ্টা মহান আল্লাহ পাকের গুণকীর্তন হয়না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।
আজ মঙ্গলবার (১৯ মার্চ)  দুপুরে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন
কাদের আরও বলেন, এখানে সরকারের , ‘যত দোষ নন্দ ঘোষ’ সব কিছুর জন্য সরকার দায়ী। বিএনপি ঢালাওভাবে ইফতার পার্টি থেকে তারা অন্ধ সমালোচনা করে সরকারে। বিএনপিকে আমার  কাছে ক্ষমা  চাইতে হবে? তারা  বাজে কথা বলা বন্ধ করুক। তারা যে মিথ্যাচার করে তার জবাব তো আমাকে দিতে হবে নইলে মানুষ বিভ্রান্ত হবে।
তিনি বলেন, বিএনপি অপপ্রচার বন্ধ করুক, মিথ্যাচার বন্ধ করুক তাহলে ক্ষমা চাওয়ার প্রয়োজন হবেনা, আমরাও কিছু বলবো না। আমরা গায়ে পড়ে তাদেরকে আক্রমণ করতে যাবো কেন ?
তিনি আরও বলেন, বিএনপির নেতারা ক্লান্ত কর্মীরা হতাশ, এই অবস্থায় বিএনপির গলাবাজি ছাড়া কোন পণ্য নেই , কোন রসদ নেই। ইফতার পার্টি ডেকে অন্ধ সমালোচনা করে ,আমরা কি তার জবাব দেবো না ?
বিনপি অভিযোগ করেছে , আওয়ামী লীগ বিএনপিকে ষড়যন্ত্র করে ভেঙে দিতে চাইছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা ভাঙ্গতে যাবো কেন? আমাদের কি সমর্থনের বা আমাদের কি  কোন দূর্বলতা আছে যে বিএনপি থেকে লোক এনে ঘাটতি আমাদের পুরণ করতে হবে। আওয়ামী লীগের বহু লোক আছে। আওয়মী লীগের প্রার্থীতা দিতে কি রকম ভীড় থাকে সবাই দেখেছেন এমনকি নারী সংরক্ষিত আসনেও তো আওয়ামী লীগে কোন দুর্ভিক্ষ নেই ।
বিএনএম সৃষ্টির ব্যাপারে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন শত ফুল ফুটে এটা আরেক ফুল ফুটেছে। তার নির্বাচন করবে নিবন্ধন করেছে, সেটা নির্বাচন কমিশনকে গিয়ে জিজ্ঞেস করুন। স্বীকৃত দল হিসেবে নিবন্ধন পেয়েছে এখানে আওয়ামী লীগের কোন প্রকার সহযোগীতা বা ক্ষোভ ছিলনা, নির্বাচন কমিশনের উপর আওয়ামী লীগ কোন বিধিও আরোপ করেনি ।
এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সায়েম খান, কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজী, আনিসুর রহমান, নির্মল চ্যাটার্জি  ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো: রিয়াজ উদ্দিন রিয়াজসহ অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর