শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

কোন অবস্থাতেই অবৈধ ভিওআইপির ছাড় দেওয়া হবে না – পলক

নিজস্ব প্রতিবেদক / ২২ Time View
Update : রবিবার, ২৪ মার্চ, ২০২৪

অবৈধ ভয়েস ওভার ইন্টারনেট ( ভিওআইপি) কার্যক্রম কোন অবস্থাতেই চলতে দেওয়া হবে না। বিটিআরসির উদ্যোগে এনটিএমসি এর সহযোগিতায় অভিযান চলছে এবং চলবে। কোন মোবাইল অপারেটর কিংবা তাদের পরিবেশকরাও যদি এ অপরাধের সাথে যোগসাজস করে থাকে তাদেরকেও ছাড় দেওয়া হবে না।

প্রতিমন্ত্রী আজ গাজীপুর জেলার টঙ্গীতে জব্দকৃত ভিওআইপ কাজে ব্যবহৃত সাড়ে এগার হাজার অবৈধ সিমসহ বিপুল যন্ত্রপাতি পরিদর্শনকালে এসব কথা বলেন।
জনাব জুনাইদ আহমেদ পলক সতর্ক উচ্চারণ করে বলেন, অবৈধ ভিওআইপি বন্ধে সরকার বদ্ধপরিকর। অপারেটররা পরিবেশকদের মাধ্যমে যদি সিম বিক্রির ক্ষেত্রে সংযত না হয় তবে এর দায়ভার তাদেরকেই বহন করতে হবে।

এনটিএমসি এর সহযোগিতায় র্যাব -১ গতকাল ২৩ মার্চ টংগীতে অভিযান চালিয়ে বিপুল পরিমান অবৈধ ভিওআইপি যন্ত্রপাতি জব্দ করে এবং জড়িতদের আটক করে।

জব্দকৃত যন্ত্রপাতির মধ্যে রয়েছে বিভিন্ন মোবাইল অপারেটরের ১১৫০০টি সিম, কম্পিউটার ৩টি , ল্যাপটপ ২টি,মিনি পিসি ১টি, মডেম ৭টি ,রাউটার ১৫টি এবং ৫টি নেটওয়ার্ক হাব।

অনুষ্ঠানে বিটিআরসির চেয়ারম্যান প্রকৌশলী মো: মহিউদ্দিন আহমেদ, এনটিএমসি এর মহাপরিচালক মেজর জেনারেল জিয়াউল আহসান এবং র‌্যাব -১ এর অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ মুসতাক আহমদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর