মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম
তীব্র গরমে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির আগামী ৫ জুন অনুষ্ঠিত হবে ঝিনাইদহ-১ আসনের উপ নির্বাচন  নারীদের গৃহকর্মের অর্থনৈতিক মূল্য নির্ধারণের সুপারিশ: সংসদীয় কমিটি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে – বস্ত্র ও পাট মন্ত্রী নানক নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত দীর্ঘদিন ধরে চলছে – কাদের উপজেলাভেদে ২-৪ প্লাটুন বিজিবি মোতায়েন : ইসি সচিব হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের চার নির্দেশনা পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু দেশের বাজারে কমানো হয়েছে সোনার দাম

মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা গাড়িতে পিকআপের ধাক্কায় নিহত ২

চট্টগ্রাম প্রতিনিধি / ২৯ Time View
Update : রবিবার, ২৪ মার্চ, ২০২৪

চট্টগ্রামের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা গাড়িতে পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছেন। রোববার (২৪ মার্চ) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপে থাকা পাবনার ঈশ্বরদী উপজেলার বাবছুরা গ্রামের আজহার আলীর ছেলে আবদুর রহিম (৪২) ও পিকআপচালক বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার হালুয়া এলাকার মৃত আলা উদ্দিন মিয়ার ছেলে মাছুম বিল্লাহ (৪২)। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার সকালে উপজেলার নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রামমুখী লেনে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে পণ্যবোঝাই একটি পিকআপ ধাক্কা দিলে এটি দুমড়ে মুচড়ে যায়। এতে দু’জন ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ ও দুর্ঘটনায় কবলিত গাড়ি উদ্ধার করে নিয়ে যায়।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, নিজামপুর এলাকায় দুর্ঘটনায় দুইজন মারা গেছে। তাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এমআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর