বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম

নিজস্ব প্রতিবেদক / ৮৮ Time View
Update : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা -৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, স্বাধীনতার ৫৩ বছর পরও বিএনপি-জামাত এর অসাধু তৎপরতায় আমরা নানা ধরনের উন্নয়ন ও অগ্রগতির পথে বাধাগ্রস্থ হচ্ছি। এরা দেশের মঙ্গলের চেয়ে নিজেদের মঙ্গলের কথাই ভাবে। এই বিএনপি সব সময় নিজেদের পকেট ও গোষ্ঠীর স্বার্থের কথা ভাবে। এরা দেশ প্রেমিক নয়। এরা মহান মুক্তিযুদ্ধ ও মূল্যবোধে বিশ্বাস করে না। এই গোষ্ঠীটি হলো আমাদের জাতির জন্য অভিশাপ।

বুধবার (২৭ মার্চ) বিকেলে রাজধানীর মতিঝিল জনতা ব্যাংক ভবন চত্বরে জনতা ব্যাংক স্বাধীনতা অফিসার পরিষদ কর্তৃক খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এখন পবিত্র রমজান মাস। এটি হলো সিয়াম সাধনা ও সংযমের মাস। অথচ বিএনপি-জামাত সংযমি না হয়ে আন্দোলনের নামে মানুষের দুঃখ কষ্টকে আরো বাড়ানোর জন্য অপচেষ্টা চালাচ্ছে। এরা নিজেরা দুর্নীতিতে নিমজ্জিত হয়ে দুর্নীতির বিপক্ষে বড় বড় কথা বলে। আমরা দুর্নীতি ও দুর্নীতিবাজদের ঘৃণা করি। আমরা লুটেরাজদের হাত থেকে বাংলাদেশের অর্থনীতিকে ফিরিয়ে আনার জন্য কাজ করে যাচ্ছি।

নাছিম বলেন, জাতির পিতার কন্যা দেশরত্ন শেখ হাসিনা মানুষের কষ্ট উপলব্ধি করেন। সেই উপলব্ধির জায়গা থেকে কিভাবে তিনি মানুষের কষ্টকে দূর করা যায় তার জন্য পদক্ষেপ নেওয়ার চেষ্টা করছেন। অন্যদিকে দেশে এক শ্রেণীর অসাধু ব্যবসায়ী পবিত্র রমজান মাসে মানুষের কষ্ট ও দুঃখকে বাড়ানোর জন্য দ্রব্যমূল্যের কারসাজি করে মানুষের পকেটের টাকা লোপাট করার চেষ্টা করছে। এই সকল অসাধু ব্যবসায়ীর বিরুদ্ধে আমাদের সজাগ থেকে জনমত তৈরি করতে হবে। দেশে অনেক ভালো ও সৎ ব্যবসায়ী আছে।তাদের নিয়ে আমাদের প্রশ্ন নেই।কিন্তু যারা দেশে পর্যাপ্ত মজুদ থাকার পরও দ্রব্যমূল্য বৃদ্ধি করে মানুষকে কষ্ট দেয় তাদের নিয়ে আমাদের প্রশ্ন রয়েছে।

তিনি বলেন, আমরা সবাই মিলে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার পাশে দাঁড়িয়ে এই অসাধু ব্যবসায়ী ও মজুদদারদের বিপক্ষে আমাদের সজাগ থেকে জনমত গড়ে তুলতে হবে। এদের হাত থেকে সাধারণ মানুষের স্বার্থ রক্ষার জন্য আমাদের কাজ করতে হবে। সরকার আর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সর্বস্তরের মানুষকে এদের বিপক্ষে অবস্থান নিতে হবে।

জনতা ব্যাংক স্বাধীনতা অফিসার পরিষদের সভাপতি মোঃ মেহেদী হাসানের সভাপতিতে ও সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, জনতা ব্যাংক পিএলসির এমডি ও সিইও আব্দুল জব্বার। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংকের ডিএমডি গোলাম মর্তুজা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর