বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
তীব্র গরমে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির আগামী ৫ জুন অনুষ্ঠিত হবে ঝিনাইদহ-১ আসনের উপ নির্বাচন  নারীদের গৃহকর্মের অর্থনৈতিক মূল্য নির্ধারণের সুপারিশ: সংসদীয় কমিটি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে – বস্ত্র ও পাট মন্ত্রী নানক নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত দীর্ঘদিন ধরে চলছে – কাদের উপজেলাভেদে ২-৪ প্লাটুন বিজিবি মোতায়েন : ইসি সচিব হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের চার নির্দেশনা পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু দেশের বাজারে কমানো হয়েছে সোনার দাম

ইন্টার্ন চিকিৎসকদের শিগগিরই ভাতা বাড়ানো হবে: স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক / ৬০ Time View
Update : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন। ফাইল ছবি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন বলেছেন, পোস্ট গ্র্যাজুয়েট প্রশিক্ষণার্থী ও ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়ানোর দাবি যৌক্তিক। খুব শিগগিরই তাদের এ সমস্যার সমাধান করা হবে।

বুধবার (২৭ মার্চ) রাতে স্বাস্থ্যমন্ত্রী এ কথা জানিয়ে বলেন, তাদের এটা খুবই যৌক্তিক দাবি। সুতরাং পোস্ট গ্র্যাজুয়েট প্রশিক্ষণার্থী ও ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়াতে হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, চিকিৎসকদের সমস্যাটা শোনার পর থেকে সমাধানের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। যত দ্রুত সম্ভব এটি সমাধান করতে চাই। এ সমস্যা সমাধানে প্রধানমন্ত্রীর অনুমোদন লাগবে। তাই, প্রধানমন্ত্রীর সঙ্গে এ বিষয়ে কথা বলবো।

দায়িত্ব নেওয়ার অল্প সময়ের মধ্যে দাবিটি প্রসঙ্গে জেনেছেন উল্লেখ করে মন্ত্রী বলেন, আমি এলাম মাত্র দুই মাস। এসেই সংকটের বিষয়টি জানতে পারলাম। এর আগে জানতাম না। এ নিয়ে কাজ করার সুযোগ পেয়েছি মাত্র তিনদিন। এ নিয়ে আজ (বৃহস্পতিবার) প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবো।

ভাতা বাড়ানোসহ চার দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলন করছেন ইন্টার্ন ও পোস্ট গ্র্যাজুয়েট প্রশিক্ষণার্থী চিকিৎসকরা। বিষয়টির সুরাহায় আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ইন্টার্ন ও পোস্ট গ্র্যাজুয়েট প্রশিক্ষণার্থী চিকিৎসকদের আমন্ত্রণ জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী। সেখানে সরকারের সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের উপস্থিতিতে আন্দোলনরত চিকিৎসকদের সঙ্গে কথা বলবেন তিনি।

এমআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর