শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন; ভূমি মন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক / ৯২ Time View
Update : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ভূমি মন্ত্রণালয় মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি
তিনি আজ রোববার সকাল ১০টায় ১৫ মিনিটে
টুঙ্গিপাড়া পৌঁছে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শৃংখল মুক্তির মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।
পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্টের শহিদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী ৩০ লাখ শহিদের আত্মার শান্তি কামনায় বিশেষ প্রার্থনায় অংশ নেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।
শ্রদ্ধা নিবেদন শেষে মন্ত্রী টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধি সৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে তিনি মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
এ সময় ভূমি মন্ত্রণালয়ের সচিব মোঃ খলিলুর রহমান, ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান মোঃ আব্দুস সবুর মন্ডল, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের ডিজি আনিস মাহমুদ, ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জিয়াউদ্দিন, গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ গোলাম কবির, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মইনুল হক , টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার আমিনুল রহমানসহ উর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।
এছাড়া মন্ত্রী টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদি পৈত্রিক বাড়ি, বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত স্থানসমূহ পরিদর্শন করেন।
দুপুরে মন্ত্রীর গোপালগঞ্জ সার্কিট হাউসে মতবিনিময় সভায় যোগ দেবেন বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর