বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এসআই মহিউদ্দিনের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি / ৬০ Time View
Update : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
এসআই মহিউদ্দিন আহমেদ। ফাইল ছবি

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মহিউদ্দিন আহমেদ ( ৩৭) নামে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে।

রোববার (৩১ মার্চ) বেলা সাড়ে ১১ টায় শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নোয়াগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মহিউদ্দিন আহমেদ সুনামগঞ্জ সদর কোর্টে পুলিশের এসআই পদে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বেলা ১১টার দিকে সিলেট থেকে প্রাইভেটকারে সুনামগঞ্জে আসছিলেন পুলিশ কর্মকর্তারা। পথে শান্তগঞ্জ উপজেলার নোয়াগাঁও এলাকায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটি ও গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মহিউদ্দিন মারা যান। এ সময় সাথে থাকা আরেক পুলিশ সদস্য এএসআই মামুন আহমদ গুরুতর আহত হন। পরে জয়কলস হাইওয়ে পুলিশ আহত মামুনকে উদ্ধার করে ছাতক উপজেলার কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা খবর পেয়েছি, আমাদের নিহত পুলিশ সদস্যের মরদেহ জয়কলস হাইওয়ে পুলিশ উদ্ধার করেছেন। ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এমআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর