শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

অপরাজনীতির বিষদাঁত উপড়ে ফেলে গনতন্ত্রকে রক্ষা করবো : বাহাউদ্দিন নাছিম

শেখ সাদী খান / ১২৮ Time View
Update : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম মন্তব্য করেছেন, যারা বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে সেই দুর্নীতিবাজ, সন্ত্রাসী, সাম্প্রদায়িক শক্তি বিএনপি জামাতীদের বিপক্ষে আমরা ঐক্যবদ্ধ থেকে অপরাজনীতির বিষদাঁত উপড়ে ফেলে গনতন্ত্রকে আমরা রক্ষা করবো।

আজ শনিবার (৬ এপ্রিল) দুপুরে রাজধানীর মতিঝিল টি এন্ড টি স্কুলে মাঠে যুবলীগ কতৃক আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাছিম আরও বলেন, বিএনপি হল সেই রাজনৈতিক দল যারা মানুষের উপকার করতে পারেনা, যারা মানুষের দুর্ভোগ সৃষ্টি করে, মানুষকে গনতন্ত্রের শিক্ষায় বলিয়ান করতে না পেরে মানুষকে বিভ্রান্ত করে, অপপ্রচার করে, অত্যাচার করে এবং ভয়ভীতি দেখিয়ে সাম্প্রদায়িক বিষবাষ্প সৃষ্টি করে সাম্প্রদায়িক রাজনীতির নামে বাংলাদেশকে পাকিস্তানি হানাদার বাহিনীর রাষ্ট্র গঠনের স্বপ্ন দেখে।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত অপরাজনীতির ধারাবাহিকতা বাংলাদেশে সৃষ্টি করতে চাই। তারা বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করেছিল, জাতির পিতাসহ তার পরিবারের সকল সদস্যকে নির্মমভাবে হত্যা করে সংবিধানকে পদদলিত করেছিল। তারা খুনের রাজনীতি শুরু করেছিল এবং বাংলাদেশের মানুষের অধিকার হরণ করে কারফিউ দিয়ে বহু দলীয় গণতন্ত্র শুরু করেছিল। প্রকারন্তে তারা (বিএনপি) বহুদলীয় গণতন্ত্রের কথার নামে ঠগবাজীর রাজনীতি শুরু করে।

কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন আরও বলেন, তারা (বিএনপি) এখনো বাংলাদেশের মানুষকে বিপথগামী করতে চাই। বিপথগামী করে বাংলাদেশের মানুষের সম্ভবনাকে, বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের যে নেতৃত্ব দিচ্ছেন শেখ হাসিনা সেই সরকারকে কলংকিত করার নামে তারা বাংলাদেশকেও কলংকিত করতে চাই।

তিনি আরও বলেন, সকল ষড়যন্ত্রের রাজনীতির অবসান ঘটিয়ে আমরা গণতান্ত্রিক বাংলাদেশ, সমৃদ্ধশালী বাংলাদেশ, প্রগতিশীল বাংলাদেশ করবো এটাই আমাদের প্রত্যয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আমিনুল ইসলাম আমিন, যুবলীগ প্রেসিডেন্ট শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলসহ স্থানীয় অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এমআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর