শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

আরো নিবিড়ভাবে জনগণের কল্যাণে পাশে থাকবো- শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক / ৬২ Time View
Update : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

আমি সবসময় আমার নির্বাচনি এলাকার জনগণের সুখে-দুঃখে, সমস্যা-সংকটে পাশে ছিলাম, পাশে আছি, পাশে থাকবো বলেছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। জনগণের ম্যান্ডেট নিয়ে আমি দ্বিতীয় বারের মতো মন্ত্রী হয়েছি। জনগণের সুখে-দুঃখে আরো নিবিড়ভাবে পাশে থেকে মাননীয় প্রধানমন্ত্রীর আস্থার প্রতিফলন ঘটাতে চাই।

মন্ত্রী আজ নিজ নির্বাচনি এলাকা নরসিংদী জেলার বেলাবো উপজেলা পরিষদ মাঠে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে নিজস্ব উদ্যোগে বেলাবো উপজেলার প্রান্তিক ও নিম্ন আয়ের ৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বেলাবো উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সমসের জামান ভূইয়া রিটন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাজমুল হাসান, বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান, জেলা পরিষদ সদস্য মেরাজ মাহমুদ ও ইশরাত জাহান তামান্না, জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী খান রিপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শরীফ উদ্দিন খান মোমেন, সদর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী শাফি প্রমুখ।

প্রতি প্যাকেটে ঈদ উপহার সামগ্রী হিসাবে ছিল চাল, ডাল, তেল, চিনি, দুধ, পোলাও চাল ও সেমাই।পরে মন্ত্রী উপজেলার আনসার ও গ্রাম পুলিশের সদস্যসহ অন্যান্য অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে নগদ অর্থ বিতরণ করেন।

উল্লেখ্য, মন্ত্রী গতকাল (৫ এপ্রিল) নিজ নির্বাচনি এলাকা নরসিংদী জেলার মনোহরদী উপজেলায় প্রান্তিক ও নিম্ন আয়ের ৭০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর