সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনাম
দেশের এক কোটি মানুষ মাদকাসক্ত: স্বরাষ্ট্রমন্ত্রী আমার বাসায় কাজ করেছে, সেও এখন ৪০০ কোটি টাকার মালিক: প্রধানমন্ত্রী জাতীয় পার্টির মধ্যে দ্বিধা-বিভক্তি হতে দেব না: রওশন এরশাদ তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী ইজিবাইকের ধাক্কায় ডিউটিরত পুলিশ কনস্টেবল নিহত বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বাণিজ্য সম্প্রসারণে আগ্রহী প্রধানমন্ত্রী কোটাবিরোধী আন্দোলনকারীদের হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর অসুস্থ মানুসিকতার মানুষের সমালোচনায় কিছু যায় আসে না: প্রধানমন্ত্রী উৎসব ছাড়া বড় তারকাদের সিনেমা কানাডাকে টাইব্রেকারে হারিয়ে কোপায় তৃতীয় উরুগুয়ে

আমরা বৈষম্যহীন বাংলাদেশ গড়তে চাই: নাছিম

নিজস্ব প্রতিবেদক / ১৪৭ Time View
Update : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা -৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আমরা একটা বৈসম্যহীন ও সাবলম্বী বাংলাদেশ গড়তে চাই। জাতির পিতার সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা যেভাবে কাজ করছেন তাতে আমরা অনেকটাই ঘুরে দাঁড়িয়েছি। আমাদের বাংলাদেশ এখন আগের থেকে অনেক বেশি উন্নত ও সমৃদ্ধ। শেখ হাসিনা যেভাবে কাজ করে যাচ্ছেন তার পাশাপাশি সকল দেশ প্রেমিক রাজনৈতিক সংগঠন, গণতান্ত্রিক সংগঠন, সামাজিক, যুব সংগঠনসহ সবাইকে মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করতে হবে।

রবিবার ( ৭ এপ্রিল)  সকালে রাজধানীর সেগুনবাগিচায় জুম বাংলাদেশ এর উদ্যেগে রিক্সা, ভ্যান, সেলাই মেশিন পুঁজিসহ চায়ের দোকান হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের সমাজে এখনও অনেক বৈষম্য রয়েছে। কিছু মানুষ ভালো আছে। কিছু মানুষ খুব ভালো আছে। আবার কিছু মানুষ খারাপ আছে। আমরা বৈষম্যহীন বাংলাদেশ চাই। সমাজের পিছিয়ে পড়া মানুষদের জন্য আমাদের কিছু করতে হবে।

তিনি আরও বলেন, সরকারের একার পক্ষে সর্বক্ষেত্রে সব সমস্যা সমাধান করা সম্ভব নয়। এর জন্য সমাজের বিবেকবান মানুষদের এগিয়ে আসতে হবে।সকল রাজনৈতিক দলের নেতাদের মানুষের পাশে এসে দাড়াতে হবে। এটি অরাজনৈতিক মানুষরাও করতে পারে। সবাই যদি দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করে তাহলে বাংলাদেশ আরও উন্নত ও সমৃদ্ধ হবে।

জুম বাংলাদেশ সম্পর্কে তিনি বলেন, এ সংগঠন যেভাবে মানুষের পাশে সামাজিক কর্ম করে তা সত্যি প্রশংসার দাবিদার। এ সংগঠন রাষ্ট্রীয় কোন অর্থ এখনও পাচ্ছে না।হয়তো অদূর ভবিষ্যতে পাবে। সে পরিকল্পনা নেওয়া হয়েছে। তারা শুধু পথশিশুদের জন্য না, সারাদেশে বঞ্চিত মানুষ ও অসহায়দের জন্য যেমন ভাবছে এবং কার্যক্রমকে আরো এগিয়ে নেওয়ার জন্য তারা যে পরিকল্পনা নিয়েছে সেই পরিকল্পনায় সততা ও নিষ্ঠার সাথে তারা এগিয়ে যাবে।

বাহাউদ্দিন নাছিম এমপি এরপর  ২০ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন কর্তৃক সেগুনবাগিচা সামাজিক অনুষ্ঠান কেন্দ্রে ঈদ উপহার শাড়ি, লুঙ্গি বিতরণ অনুষ্ঠান ও বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পিছনের গলিতে পথশিশু আশ্রয়কেন্দ্র ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠন কর্তৃক ঈদ বাজার উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর