বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

উপজেলা নির্বাচন: নাঙ্গলকোটে প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ১০৯ Time View
Update : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ইউসুফ ভুঁইয়ার বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘন করে নির্বাচনি প্রচারণা চালানোর অভিযোগ উঠেছে।

আগামী ৮ মে প্রথম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচন। গত ২৩ এপ্রিল প্রার্থীদেরকে প্রতিক বরাদ্দ করে রিটার্নিং অফিসার। এরপর থেকেই প্রচার প্রচারণা শুরু করে উপজেলা নির্বাচনে প্রার্থীরা। এরইমধ্যে আনারস মার্কা নিয়ে চেয়ারম্যান প্রার্থী একটি সিএনজিতে ২টি মাইক ব্যবহার করে প্রচারণা চালাতে দেখা যায়। এতে করেই আনারস মার্কার প্রার্থী নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করেছেন বলে অভিযোগ উঠেছে।

উল্লেখ্য আনারস মার্কা নিয়ে চেয়ারম্যান প্রার্থী নিজেকে কুমিল্লা ১০ সংসদীয় আসনের সংসদ সদস্য আ হ ম মুস্তফা কামাল ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সমর্থীত বলে দাবি করছেন। যদিও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি নির্বাচন কমিশনকে ও দলের নেতাকর্মীদেরকে জানিয়ে দিয়েছে এবার উপজেলা পরিষদ নির্বাচন আওয়ামী লীগ দলীয়ভাবে কাউকে সমর্থন দিবে না এবং কেউ যাতে করে দলের নাম ব্যবহার করে প্রার্থী না হয় সেই বিষয়ে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে।

গতকাল ঢালুয়া বাজারে নির্বাচনী প্রচারণা চলাকালে আনারস মার্কা প্রার্থী আবারও আওয়ামী লীগ সমর্থীত প্রার্থী বলে জানায়, যদিও তিনি পোস্টার জনগণের সমর্থিত বলে উল্লেখ করেছেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর