বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

আ: লীগ দুর্যোগ, দূর্বিপাকে মানুষের সাথে থাকে- মির্জা আজম

শেখ সাদী খান / ৬৮ Time View
Update : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আওয়ামী লীগ দুর্যোগ, দূর্বিপাকে সব সময় মানুষের পাশে ছিল, মানুষের সাথে থাকে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বেলা ১১টায় রাজধানীর ঝিগাতলায় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির পক্ষ থেকে প্রচন্ড দাবদাহে শ্রমজীবী, কর্মজীবী সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে এসব কথা বলেন।

মীর্জা আজম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির উদ্যোগে এই প্রচন্ড দাবদাহে শ্রমজীবী ও কর্মজীবী সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, দাবদাহে তীব্রতা না কমা পর্যন্ত আমাদের উপ কমিটির এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এমপি, উপ দপ্তর সম্পাদক এডভোকেট সায়েম খান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির সদস্যবৃন্দ।

এই কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি।

প্রতিদিন সকাল ১১ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত ঢাকার ( ১। ২৩ বঙ্গবন্ধু এভিনিউ গুলিস্তান, ২। ঝিগাতলা ৩। মতিঝিল ৪। মীরপুর ১০, ৫। গুলশান ও বেরাইদ) ৬ টি স্পটে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর