বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

সোহমের নির্বাচনী প্রচারে হরলিক্স উপহার দিলেন নারী!

বিনোদন ডেস্ক / ৭৮ Time View
Update : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

মাস্টার বিট্টু ওরফে অভিনেতা ও তৃণমূল বিধায়ক সোহমের সেই ছোট্টবেলার হরলিক্স আজও যেন পিছু ছাড়ছে না। অঞ্জন চৌধুরীর ‘ছোটবউ’ ছবির ‘মা একটু হরলিক্স দাও না, চেটে চেটে খাব’ এই সংলাপ দারুণ জনপ্রিয়। আজও যদি এই সিনেমা এবং সোহমের কথা ওঠে, অনুরাগীদের মগজে অবশ্যই চলে আসে এই সংলাপ।

অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যয়কে নিয়ে ভোটের প্রচারে বের হয়েছিলেন অভিনেতা সোহম চক্রবর্তী। আর তার সেই প্রচার গাড়ির সামনেই এক নারী হরলিক্সের কৌটো নিয়ে ছুটে আসেন। এটি তিনি উপহার হিসেবে দেন অভিনেতাকে। উপহার গ্রহণও করেন সোহম।

তবে এ ঘটনায় হাসি আটকে রাখতে পারেননি কৌশানি। তবে সোহম হাসেননি, তিনি ওই নারীকে হাত জোড় করে নমস্কার করেন। পরে হরলিক্সের কৌটোটি পাশে সরিয়ে রাখেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

উল্লেখ্য, চলতি লোকসভা নির্বাচনের জন্য সম্প্রতি নির্বাচনী প্রচারে নেমেছিলেন তৃণমূল প্রার্থী অভিনেতা সোহম। এসময় তার সঙ্গে ছিলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। হুডখোলা গাড়িতেই চলছিল ভোট প্রচার। হঠাৎ করেই গাড়ির সামনে হাজির হন এক স্থানীয় নারী। হাতে তার হরলিক্সের শিশি! সোহমের সামনে ওই শিশি তুলে ধরলেন তিনি। এতেই একেবারেই রেগে যাননি সোহম। বরং মিষ্টি হাসি দিয়ে ওই নারীর সামনে হাতজোর করে শুভেচ্ছা বিনিময় করেছেন।

এমআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর