বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

আশা বাঁচিয়ে রাখল লিভারপুল

স্পোর্টস ডেস্ক / ৩৬ Time View
Update : সোমবার, ৬ মে, ২০২৪

শুরুটা করে মোহামেদ সালাহ। এরপর টটেনহ্যাম হটস্পারের জালে একের পর এক বল পাঠাতে থাকেন লিভারপুল ফুটবলাররা।

প্রথমার্ধে দুই গোলের পর দ্বিতীয়ার্ধে আরও দুই গোল করেন তারা। শেষদিকে গিয়ে দুই গোল শোধ করলেও জয় পাওয়া হলো না স্পার্সদের।
প্রিমিয়ার লিগে আজ ঘরের মাঠে টটেনহ্যামকে ৪-২ ব্যবধানে হারিয়েছে লিভারপুল। এই জয়ে শিরোপার আশা কিছুটা বাঁচিয়ে রাখল তারা।
নিজেদের মাঠে শুরু থেকে আধিপত্য বজায় রেখে খেলতে থাকে লিভারপুল। নবম মিনিটে সুযোগও পেয়ে যায় তারা। তবে সালাহর দারুণ শট রুখে দেন টটেনহ্যাম গোলরক্ষক। ফিরতি শট এলিয়ট নিলেও তা ঠেকিয়ে দেয় সফরকারী ডিফেন্ডার। তবে এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি অল রেডসরা। ১৬তম মিনিটে কোডি হাকপোর ক্রস থেকে হেডে লক্ষ্যভেদ করে দলটিকে এগিয়ে নেন সালাহ।

এগিয়ে গিয়েও থামেনি লিভারপুল। বেশ কয়েকটি আক্রমণ চালায় তারা। প্রথমার্ধের শেষ মিনিটে গিয়ে আরও একটি গোল পায় ক্লাবটি। সালাহর প্রথম প্রচেষ্টা গোলরক্ষক ফিরিয়ে দিলেও ফিরতি শটে জাল খুঁজে নেন অ্যান্ড্রু রবার্টসন।

বিরতির পর আগের মতোই খেলতে থাকে লিভারপুল। এর সুফলও তারা। ৫০তম মিনিটে গোল পান কোডি হাকপো। এলিয়টের ক্রস থেকে হেডে লক্ষ্যভেদ করেন ডাচ ফরোয়ার্ড। ৯ মিনিট পর ব্যবধান আরও বাড়িয়ে নেন এলিয়ট। সালাহ থেকে পাওয়া পাস বক্স থেকে বাঁকানো শটে জালে পাঠান তিনি।

৭২তম মিনিটে ব্যবধান কমান রিচার্লিসন। ব্রেনান জনসনের ক্রস ডি-বক্সে পেয়ে ডান পায়ের শটে বল জালে পাঠান ব্রাজিলিয়ান স্ট্রাইকার। পাঁচ মিনিট পর সন হিউং মিনের গোলে ব্যবধান আরও কমে টটেনহ্যামের। রিচার্লিসনের পাস থেকে গোলটি করেন দক্ষিণ কোরিয়ার এই ফরোয়ার্ড। ফেরার আশা জাগালেও শেষ পর্যন্ত তারা আর পারেনি। হেরে ছাড়তে হয় মাঠ।

এই জয়ে ৩৬ ম্যাচে ২৩ জয় ও ৯ ড্রয়ে ৭৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে লিভারপুল। ৩৫ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে টটেনহ্যাম। ম্যানচেস্টার সিটি ৮২ পয়েন্ট নিয়ে আছে দুইয়ে। ৩৬ ম্যাচে ৮৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর