রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

প্রিয়াঙ্কা চোপড়া নিজ পরিবারে স্বাগত জানালেন কারিনা কাপুরকে

বিনোদন প্রতিবেদক / ৪৩ Time View
Update : সোমবার, ৬ মে, ২০২৪

এরইমধ্যে খবরটা জানাজানি হয়ে গেছে। জাতিসংঘের বিশেষায়িত সংস্থা ইউনিসেফের রাষ্ট্রীয় দূত (ভারত) হয়েছেন বলিউড তারকা কারিনা কাপুর খান। টানা এক দশক সংস্থাটির সঙ্গে কাজ করার পর এই দায়িত্ব পেলেন তিনি। খবরটি কারিনা নিজেই প্রকাশ করেন। এরপর থেকেই তাকে শুভেচ্ছাবর্ষণে সিক্ত করছেন ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও বলিউড সহকর্মীরা।
তবে একজনের শুভেচ্ছা বার্তা কিঞ্চিৎ বিশেষ। কেননা, তিনি নিজেও টানা ১০ বছর ইউনিসেফের রাষ্ট্রীয় দূত হিসেবে কাজ করেছেন। এখন কাজ করছেন সংস্থাটির গ্লোবাল গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে। তিনি প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের সফলতম আন্তর্জাতিক তারকা। কারিনাকে উদ্দেশ করে ‘ডন’ অভিনেত্রী ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বলেছেন, এই পরিবারে স্বাগতম তোমাকে। তুমি এটার যোগ্য ছিলে।
প্রিয়াঙ্কার বার্তা পেয়ে ধন্যবাদ জানাতে ভুল করেননি কারিনাও। সেই সঙ্গে বলেছেন, তাদের শিগগিরই দেখা হবে। কারিনার এই অর্জনে শুভেচ্ছা জানিয়েছেন মালাইকা আরোরা, আয়ুষ্মান খুরানা, কারিশমা কাপুরসহ হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রির আরও অনেকেই।
ইউনিসেফের রাষ্ট্রীয় দূত হওয়া প্রসঙ্গে কারিনা বলেন আমার জন্য অত্যন্ত আবেগপূর্ণ একটি দিন। ইউনিসেফের দূত হতে পেরে সম্মানিত বোধ করছি। ১০ বছর ধরে তাদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ। শিশুদের অধিকার সুরক্ষা ও বৈষম্যহীন ভবিষ্যৎ প্রতিষ্ঠায় কাজ করতে পেরে আমি গর্বিত এবং এই কাজ আমি চালিয়ে যাবো। পুরো টিমের সবার প্রতি আমি কৃতজ্ঞ, তারা বিরামহীন কাজ করে যাচ্ছেন। ইউনিসেফের একজন প্রতিনিধি হতে আমি বরাবরই অঙ্গীকারবদ্ধ।
২০১৪ সাল থেকে ইউনিসেফের সঙ্গে কাজ করছেন কারিনা কাপুর। সংস্থাটির ভারত শাখার তারকা উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। এবার পেলেন আরও বড় দায়িত্ব।
এদিকে কারিনা সিনেমার কাজেও ডুবে রয়েছেন। কিছু দিন আগেই উপহার দিয়েছেন ক্রু’র মতো সফল ছবি। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দ্য বাকিংহাম মার্ডারস’ ‘সিংহাম অ্যাগেইন’ ছবিগুলো।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর