রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম
দেশের এক কোটি মানুষ মাদকাসক্ত: স্বরাষ্ট্রমন্ত্রী আমার বাসায় কাজ করেছে, সেও এখন ৪০০ কোটি টাকার মালিক: প্রধানমন্ত্রী জাতীয় পার্টির মধ্যে দ্বিধা-বিভক্তি হতে দেব না: রওশন এরশাদ তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী ইজিবাইকের ধাক্কায় ডিউটিরত পুলিশ কনস্টেবল নিহত বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বাণিজ্য সম্প্রসারণে আগ্রহী প্রধানমন্ত্রী কোটাবিরোধী আন্দোলনকারীদের হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর অসুস্থ মানুসিকতার মানুষের সমালোচনায় কিছু যায় আসে না: প্রধানমন্ত্রী উৎসব ছাড়া বড় তারকাদের সিনেমা কানাডাকে টাইব্রেকারে হারিয়ে কোপায় তৃতীয় উরুগুয়ে

ফাঁকা ভোটকেন্দ্র: অলস সময় কাটাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী

শেরপুর প্রতিনিধি / ৪০ Time View
Update : বুধবার, ৮ মে, ২০২৪
ফাঁকা ভোটকেন্দ্র অলস সময় কাটাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। ছবি: সংগৃহীত

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ভোটগ্রহণ চলছে। আজ বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে শেরপুরের ঝিনাইগাতী ও শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। যা চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকালে ভোটার উপস্থিতি খুব বেশি না থাকায় ভোট গ্রহণে ধীরগতি লক্ষ করা গেছে।

ঝিনাইগাতীর চেঙ্গুরিয়া আনছার আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এক ঘণ্টায় ১০টি ভোট পড়েছে। এই কেন্দ্রে নারী-পুরুষসহ মোট ভোটার চার হাজার ২০০জন।

এদিকে নির্বাচনে নিরাপত্তা নিশ্চিত করতে র‍্যাবের চারটি টিম, চার প্লাটুন বিজিবি, এক টিম ব্যাটালিয়ান আনসার, ১ হাজার ৯৭৯ জন আনসার ভিডিপি, ৪২৩ জন পুলিশ, ৯টি স্ট্রাইকিং ফোর্স এবং ১৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঠে রয়েছেন।

শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাতজন, ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই উপজেলায় ৮৬টি ভোট কেন্দ্রে ২ লাখ ৩৬ হাজার ৪৩৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এদিকে ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই উপজেলায় ৫৫টি কেন্দ্রে ১ লাখ ৫২ হাজার ৩০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এমআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর