রবিবার, ২৩ জুন ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

আজ শুক্রবার সন্ধ্যায় ৬টা ঢাকায় জিম্বাবুয়ের মুখোমুখি বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক / ৩১ Time View
Update : শুক্রবার, ১০ মে, ২০২৪

চট্টগ্রাম পর্ব শেষ করে ঢাকায় ফিরেছে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ।পাঁচ ম্যাচের সিরিজের শেষ দুটি ম্যাচ হবে ঢাকায়। আজ শুক্রবার সন্ধ্যায় সিরিজের চতুর্থ ম্যাচে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা।

সিরিজের প্রথম তিন ম্যাচ হয়েছে চট্টগ্রামে যার প্রত্যেকটিতেই জয় পেয়েছে বাংলােদেশ। এতে সফরকারীদের বিপক্ষে দুই ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নেয় বাংলাদেশ।

বিশ্বকাপের আগে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ জয়কে বড় কিছু মনে করছেন না বাংলাদেশের ক্রিকেটভক্তরা। একই কথা বলেছেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। যদিও জিম্বাবুয়েকে ছোট দল হিসেবে বিচার করছেন না অধিনায়ক শান্ত।

তবে সিরিজ জয়কে ছাপিয়ে মূল আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে দুই টপঅর্ডার লিটন দাস ও শান্তর রান না পাওয়া। এই সিরিজের তিন ম্যাচ চলে গেলেও এখনও হাসেনি লিটন ও শান্তর ব্যাট। খেলতে পারেননি উল্লেখযোগ্য কোনো ইনিংস। প্রথম তিন ম্যাচে শান্তর স্কোর- ২১, ১৬ ও ৬। আর লিটনের স্কোর- ১, ২৩ ও ১২।

কেন লিটন বা শান্তর ব্যাটে রান নেই, তার কোনো উত্তর কারণও খুঁজে পাওয়া যাচ্ছে না। তৃতীয় ম্যাচ শেষে অবশ্য লিটন বলেছেন, এখনও দুই ম্যাচ বাকি আছে। এসব ম্যাচে তার ব্যাট হাসতে পারে। তবে দেখা যাক, আজকের ম্যাচে কেমন করেন লিটন।

বিশ্বকাপের আগে জিম্বাবুযের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের ক্রিকেটারদের মিথ্যা আশ্ববিশ্বাস দিচ্ছে বলে মনে করছেন অনেকে। তবে এমন দাবি মানতে নারাজ পেসার তাসকিন আহমেদ। তিনি মনে করেন, ভালো খেললে সব জায়গায়ই আত্মবিশ্বাস পাওয়া যায়।

তাসকিনের ভাষায়, ফেক কনফিডেন্স না ভালো খেলতে পারলে তো যে কোনো জায়গায় কনফিডেন্স বুস্ট আপ হয়।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর