শনিবার, ২২ জুন ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

বিশ্বকাপ খেলা অনিশ্চিত হয়ে গেছে তাসকিনের

স্পোর্টস ডেস্ক / ২৯ Time View
Update : রবিবার, ১২ মে, ২০২৪

পুরস্কার বিতরণী মঞ্চে উপস্থাপক তাসকিন আহমেদকে খুঁজে পেলেন না কথা বলার জন্য। ম্যান অব দ্য সিরিজের পুরস্কার তার হয়ে তুলে নিলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

কিছুক্ষণ পর এসে অবশ্য পুরস্কারের সঙ্গে ছবি তুলেছেন তাসকিন। তবে তাকে নিয়ে চিন্তার ভাঁজ এখন ক্রিকেটমহলে।
রোববার মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষটিতে মাঠে নামে বাংলাদেশ। এই ম্যাচের আগে অনুশীলনের সময় চোট পান ডানহাতি পেসার তাসকিন। তার মাংসপেশিতে চোট লেগেছে বলে জানা গেছে। সেটি কতটা গুরুতর? তার একটি খবর দিয়েছেন বিসিবি সভাপতি ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।

ম্যাচের সময়ই গিয়ে স্ক্যান করিয়ে এসেছেন তাসকিন। তার খবর দিতে পারেননি অধিনায়ক শান্ত। যদিও বিসিবি সভাপতি বলছেন, দুই-তিন সপ্তাহের জন্য ছিটকে যাওয়ার সম্ভাবনা আছে তাসকিনের। এমন হলে তার বিকল্পও ভাবতে হবে বিসিবিকে।

বিসিবি প্রধান বলেন, শুনেছি (তাসকিনের ইনজুরির খবর)। আজকেই আমরা খোঁজ নিয়েছি ওর ইনজুরি আছে। এখন কালকে সকালে রিপোর্টটা পাওয়ার পর আমাদের দেখতে হবে কতদিন লাগতে পারে, ওর কী হিল আপ করার কোনো সুযোগ আছে কি না। নরমালি দুই থেকে তিন সপ্তাহ হয়তো ব্রেক দেবে।
যদি এটা দুই বা তিন সপ্তাহ হয় তাহলে কী করবো এটাকে ঠিক করার কোনো সুযোগ আছে কি না (দেখবো)। দরকার হলে আমরা যুক্তরাষ্ট্রে চিকিৎসকের সঙ্গে কথা বলবো। এখনই যোগাযোগ করবো। যদি ঠিক করা যায় তাহলে এক জিনিস। আর যদি দেখা যায় যে না আসলেই দেরি হবে, তাহলে তো আমাদের অন্য সিদ্ধান্ত নিতে হবে।

বিশ্বকাপের আর সপ্তাহ তিনেকই বাকি আছে। এর মধ্যে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে বাংলাদেশ। এ অবস্থায় তাসকিনের জন্য অপেক্ষা করা হবে কি না প্রশ্নের জবাবে পাপন বলেন, ‘অন্তত কালকে অফিশিয়ালি রিপোর্ট পাওয়া পর্যন্ত।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর