শনিবার, ২২ জুন ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

উপজেলা নির্বাচনে বিভ্রান্তকর পরিস্থিতির সৃষ্টি করবেন না

নিজস্ব প্রতিবেদক / ৩১ Time View
Update : সোমবার, ১৩ মে, ২০২৪

সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, উপজেলা পরিষদ নির্বাচনে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা প্রায় সকলে একই আদর্শের। নির্বাচন শেষে সবাই একত্রিত হয়ে পুনরায় কাজ করবেন। তাই প্রার্থীরা কেউ এমন কোনো কাজ করবেন না যাতে বিভ্রান্তকর পরিস্থিতির সৃষ্টি না হয়।

সোমবার বিকেলে চাঁদপুর বড় স্টেশন মোলহেডে শহর সংরক্ষণ পুনর্বাসন প্রকল্পের আওতায় নদী তীর প্রতিরক্ষা কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ আহ্বান জানান।
সমাজকল্যাণ মন্ত্রী বলেন, প্রার্থীরা একে অন্যের বিরুদ্ধে কোনো বিষোদ্গার করবেন না। প্রার্থীরা তাদের নিজের যোগ্যতা সম্পর্কে ভোটারদেরকে বলবেন এবং ভোট চাইবেন। এছাড়াও কোনো নেতাকর্মীকেও অন্যায়ভাবে চাপ প্রয়োগ না করার প্রার্থীদের প্রতি অনুরোধ করেন তিনি। এসময় নির্বাচনে ভোটারদের নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে নিজেদের ভোটাধিকার প্রয়োগের আহবান জানান মন্ত্রী।
দীপু মনি বলেন, চাঁদপুর শহর রক্ষা বাঁধটি স্থায়ীকরণ খুব দরকার হয়ে পড়েছে। ২০০৮ সালে সদর ও হাইমচর আমার নির্বাচনী এলাকায় যখন আমি নির্বাচনী প্রচারণায় যেতাম তখন চাঁদপুরবাসীর প্রথম দাবি ছিল নদী ভাঙন বন্ধ করতে হবে। প্রকল্প এলাকা ৩৩৬০ মিটার প্রায় সাড়ে পাঁচ লাখ মানুষ উপকৃত হবে। প্রকল্পে ব্যয় হবে ৮২৭ কোটি টাকা। প্রকল্পে প্রায় ২৩ লাখ বিভিন্ন সাইজের ব্লক, ১০ লাখের অধিক জিওব্যাগ ও ২৯ হাজার মিটার জিওপাইপ ব্যবহার করা হবে। কাজের মানের ক্ষেত্রে আমরা কোনোভাবেই আপস করবো না।

এসময় জেলা প্রশাসক কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, পানি উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবুল খায়ের, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী জহুরুল ইসলাম, হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীসহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর