সোমবার, ২৪ জুন ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

বিয়ার পরে কাজের প্রতি মনযোগ আরও বেড়ে গেছে: সাবিলা নূর

বিনোদন প্রতিবেদক / ৩৮ Time View
Update : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

হালের জনপ্রিয় টেলিভিশন তারকা সাবিলা নূর, নাটকের মাধ্যমে দর্শকপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী।

রাজধানীর একটা পাঁচতারা হোটেলে আয়োজিত একটি প্রদর্শনীতে অংশ নিয়ে অভিনয়ে নিজের অর্জন ও পরিকল্পনা নিয়ে দেশের বিভিন্ন সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন এই অভিনেত্রী। তাঁর সাক্ষাৎকারটি প্রকাশ করেছে দেশের একাধিক সংবাদমধ্যম।
‘বিয়ের পর কাজ কেমন করছেন’ প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন,আমার ক্ষেত্রে বলব, বিয়ের পরে আমার কাজের মান আরও বেড়ে গেছে। আগে মা–বাবা বা পরিবারের কাছ থেকে সমর্থন-সহযোগিতা পেতাম, এখন শ্বশুরবাড়ি থেকে পাচ্ছি।

বর্তমান সময়ের চলচ্চিত্র প্রসঙ্গে সাবিলা নূর বলেন,প্রতি ঈদেই ভালো ভালো সিনেমা আসছে। এটা আমাদের শিল্পীদের জন্য খুবই ভালো একটা খবর। আমরাও আসলে ভালো ভালো গল্পে কাজ করার সাহস পাচ্ছি।
সম্প্রতি “তুফান”–এর টিজার দেখলাম। আমি খুবই উচ্ছ্বসিত। আমি মনে করি, এরই মধ্যে টিজার রেকর্ড তৈরি করেছে, সিনেমাটাও রেকর্ড তৈরি করবে। সিয়ামের কাজটা নিয়েও অনেক উচ্ছ্বসিত আমি। আমি চেষ্টা করি প্রতিবারই হলে গিয়ে সিনেমা দেখার। গতবার ‘রাজকুমার’ ও ‘ওমর’ দেখেছি, দুটোই ভালো হয়েছে। সামনেরগুলোও দেখব।

এ সময় সিনেমায় আসার ইঙ্গিত দেন সাবিলা নূর। অভিনেত্রীর ভাষ্য,একজন শিল্পীর তো শেষ লক্ষ্য থাকে সিনেমা। ভালো কোনো সিনেমার সঙ্গে যুক্ত হওয়ার ইচ্ছা আছে। কী সিনেমা, কোন সিনেমা, সহশিল্পী কে? সেসব আসলে চূড়ান্তভাবে ঘোষণা দেওয়া হবে। তখন আপনাদের জানাতে পারব। সামনে যেহেতু সিনেমা নিয়েই কথা চলছে, সে কারণে নাটকে একটু কম কাজ করা হচ্ছে। নাটকে এখন সংখ্যা থেকে মানের ওপর জোর দিচ্ছি। কোনো একটা গল্প বলতে পারব আমার দিক থেকে, সে ধরনের গল্পে কাজ করার চেষ্টা করছি এবং দর্শক আমাকে খুব ভালোভাবে নিচ্ছে। শুরুতে একটা ভয় ছিল যে নারীকেন্দ্রিক কাজ কিংবা বার্তানির্ভর কাজগুলো দর্শক গ্রহণ করবে কি না? কিন্তু দর্শক খুব ভালোভাবেই আমাকে গ্রহণ করেছে।

সোনালী বার্তা/ এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর