সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

লিভারপুলে থেকে যাওয়ার আভাস দিলেন মোহামেদ সালাহ

স্পোর্টস ডেস্ক / ২১ Time View
Update : মঙ্গলবার, ২১ মে, ২০২৪

গত মৌসুমে চোখধাঁধানো অঙ্কের প্রস্তাব এসেছিল সৌদি আরব থেকে। কিন্তু তাতে কাজ হয়নি। এবারও আকর্ষণীয় প্রস্তাব অপেক্ষায়। তবে মোহামেদ সালাহ তাতে সাড়া দেবেন না বলেই ইঙ্গিত দিয়ে রাখলেন। লিভারপুলে তার ভবিষ্যৎ নিয়ে নানা অনিশ্চয়তা ও গুঞ্জনের মধ্যে অভিজ্ঞ ফরোয়ার্ড বললেন, এই ক্লাবের হয়ে ট্রফির লড়াই চালিয়ে যাবেন তিনি।

গত গ্রীষ্মের ট্রান্সফার মৌসুমের শেষ সময়টায় সৌদি আরবের আল ইত্তিহাদ থেকে ১৫ কোটি পাউন্ডের প্রস্তাব এসেছিল সালাহর জন্য। লিভারপুল সেই প্রস্তাবে রাজি হয়নি। সালাহরও ছিল না উৎসাহ। সামনের ট্রান্সফার উইন্ডোতে সৌদি থেকে নতুন প্রস্তাব আসবে বলেই সংবাদমাধ্যমের খবর।

এবার সালাহর বিদায়ের প্রেক্ষাপটও আছে কিছুটা। এই মৌসুম দিয়েই লিভারপুল অধ্যায়ের ইতি টেনেছেন কোচ ইয়ুর্গেন ক্লপ। মৌসুমের শেষ দিকে বিদায়ী কোচের সঙ্গে মনোমালিন্য দিয়ে খবরের শিরোনামে এসেছিলেন সালাহ। ক্লপ যদিও পরে বলেছিলেন, নিজেরা কথা বলে সব ঠিক করে নিয়েছেন তারা। তবে ৩২ ছুঁইছুঁই এই স্ট্রাইকার নতুন কাচ আর্না স্লটের পরিকল্পনায় কতটা থাকবেন, সেই আলোচনাও আছে।
সব মিলিয়ে সালাহকে ঘিরে কিছু সংশয়ের মেঘ জমেছেই। তবে মৌসুম শেষে সামাজিক মাধ্যমে সালাহ আভাস দিলেন এই ক্লাবেই রয়ে যাওয়ার।

আমরা জানি যে, ট্রফি জয় করাকেই গোণায় ধরা হয় এবং পরের মৌসুমে তা সম্ভব করে তুলতে সম্ভাব্য সবকিছুই আমরা করব। আমাদের সমর্থকদের এটা প্রাপ্য এবং আমরা তীব্র লড়াই বরে যাব।

এটির ঘণ্টাখানেক আগে ক্লপের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে বিদায়ী কোচকে শুভ কামনা জানিয়েছেন সালাহ।
নতুন কোচ স্লট আনুষ্ঠানিকভাবে তার দায়িত্ব নেবে ১ জুন থেকে। তার কোচিংয়ে লিভারপুল প্রথম ম্যাচ খেলবে আগামী ২৬ জুলাই, রেয়াল বেতিসের বিপক্ষে প্রীতি ম্যাচে। ক্লাবের বেশ কজন ফুটবলার সামনে ব্যস্ত থাকবেন ইউরো ও কোপা আমেরিকায়। তবে সালাহর কোনো ব্যস্ততা থাকবে নাই। প্রাক-মৌসুম প্রস্তুতি পর্বের শুরু থেকেই তাই তাকে পাবে লিভারপুল।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর